সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / গাজীপুরে বিএনপির দুইগ্রুপের সংঘর্ষ নিহত ১
Oplus_0

গাজীপুরে বিএনপির দুইগ্রুপের সংঘর্ষ নিহত ১

 

বিশেষ প্রতিনিধি, গাজীপুর:

গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার মুক্তাপুর গ্রামের বিএনপির এক সভার বিষয় জানতে চাওয়া নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে হতাহাতি ও মারামারির ঘটনা ঘটে।এতে শ্যামল (৫০) নামে একব্যক্তি নিহত হোন।

নিহত শ্যামল উপজেলার মুক্তারপুর মধ্যপাড়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে। তিনি মুক্তারপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শামসুল হক কামালের বড় ভাই। এবং স্থানীয় বিএনপির নেতা।

নিহত শ্যামলের স্বজনরা জানান একই গ্রামের বাসিন্দা মিথ্যা মজনু সরকারের ছেলে সেলিম সরকার (৫০) শফিউদ্দিনের ছেলে শামসু মিয়া (৫৫)আলাউদ্দিনের ছেলে মনির হোসেন( ৫০) ও আমিনের ছেলে হুমায়ুন কবিরের(৪৫) সাথে দীর্ঘদিন ধরে সাংগঠনিক বিষয় নিয়ে রেষারেষি চলছে।

গত বুধবার মুক্তারপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বিএনপি’র ব্যানারে সেগুনতলা বাজারে একে সব অনুষ্ঠিত হয়। সন্ধ্যার পরে শামসুল হক কামাল মনির হোসেনের কাছে সভার বিষয়ে জানতে চাইলে কথা কাটাকাটি শুরু হয়। এবং উত্তেজিত অবস্থায় শামসুল হক কামালকে মারধর করার জন্য তেড়ে আসে।

এ সময় পাশের এক দোকান থেকে কথা কাটাকাটি শুনে শ্যামল এগিয়ে আসে।তিনি ঝগড়া বিষয়ে জানতে চাইলে হঠাৎ তাকে মারতে শুরু করে। এলোপাথারি মারদরে শ্যামল মাটিতে লুটিয়ে পড়ে এবং অজ্ঞান হয়ে পড়ে।তাৎক্ষণিক হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্যামলকে মৃত ঘোষণা করে।

 

 

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...