সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / শ্রীপুরে সেলুনে গলা কেটে হত্যা

শ্রীপুরে সেলুনে গলা কেটে হত্যা

নাজমূল হুদা সাদ্দাম:

 

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা মধ্যপাড়া গ্রামে মেঘনা গ্রুপের প্রতিষ্ঠান গ্রীন টেক্সটাইলসের সামনে সেলুনের ভেতর থেকে গত বুধবার রাত ২ টায় এক গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

গত বুধবার দিবাগত রাত্রে গ্রীন টেক্সটাইলের সামনের সেলুনের ভেতর থেকে ধস্তাধস্তির আওয়াজ পেয়ে স্থানীয় জনতা এগিয়ে আসে।ঘটনাস্থলে এসে স্থানীয় জনতা দেখতে পায় মেঝেতে গলা কাটা অবস্থায় পোষাক শ্রমিক আবু সাঈদের মরদেহ লাশ  হয়ে পড়ে আছে।পাশেই সেলুনের মালিক নরসুন্দর খলিলের হাতে রক্তাক্ত ধারালো ছুরি।পরক্ষনে জনতা খুনি খলিলকে আটকাতে গেলে  ধারালো ছুরির ভয় দেখিয়ে পালিয়ে যায়।

নিহত ব্যক্তি পোশাক শ্রমিক আবুসাঈদ (২৩),নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার আলমপুর গ্রামের আলামিন সরকার বাবুলের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মেঘনা গ্রুপের একটি প্রতিষ্ঠান পোশাক শ্রমিকের কাজ করতেন।

অভিযুক্ত খুনি নরসিন্দুর খলিল (২৬) সিলেট জেলার সদর উপজেলার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে।মাওনা মধ্যপাড়া এলাকার স্থানীয় রায়হানের একটি দোতলা মার্কেটে একটি দোকান ভাড়া নিয়ে সেলুনের কাজ করত।খলিল মিয়া স্ত্রী সন্তান নিয়ে পাশের একটি বাড়িতে ভাড়া থাকতেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক এস আই বিগ্যান মোল্লা বলেন, গত ১০ দিন পূর্বে স্থানীয় আবু রায়হানের দোতলা মার্কেটে একটি দোকান ভাড়া নিয়ে সেলুনের কাজ শুরু করে খলিল।পূর্ব থেকেই খলিল ও আবু সাঈদ পরস্পর ভালো বন্ধু এবং একে অন্যের বাড়িতে আসা যাওয়া করতেন। এক পর্যায়ে খলিলের স্ত্রীর সাথে আবু সাঈদের  পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে বলে ধারনা করা যায়।লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পতেঙ্গায় তেলবাহী জাহাজে বিস্ফোরণ

  নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের পতেঙ্গায় কর্ণফুলী নদীর ডলফিন জেটি এলাকায় অপরিশোধিত পেট্রোলিয়াম ...