সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / নরসিংদীর শিবপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নরসিংদীর শিবপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ
শতভাগ বিভাগীয় পদোন্নতিসহ সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড এবং প্রধান শিক্ষকদের ৯ম গ্রেড বাস্তবায়নের এক দফা দাবিতে নরসিংদীর শিবপুরে মানববন্ধন করেছেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকেরা।
বুধবার (২ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদের সামনে বৈষম্য নিরসনে সরকারি  প্রাথমিক শিক্ষক সংগঠন সমন্বয় পরিষদ শিবপুর উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন  ও প্রধান উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান এ কর্মসূচি পালিত হয়।
উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকেরা এই মানববন্ধনে অংশ নেন। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ্ মো: সজীব এর মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করেন শিক্ষকেরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষক সংগঠন সমন্বয় পরিষদের সমন্বয়ক ও প্রধান শিক্ষিক মাসুদুর রহমান খান, সমন্বয়ক ও প্রধান শিক্ষক, হানিফ মিয়া, সমন্বয়ক ও সহকারী শিক্ষক এমারত হোসেন, সমন্বয়ক সহকারী শিক্ষক শিউলী রানী মিত্র, সমন্বয়ক সহকারী শিক্ষক রফিকুল ইসলাম মাসুম প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত শিক্ষকেরা শিক্ষকদের জীবনমান উন্নত ও মর্যাদাসম্পন্ন করতে ৯ম ও দশম গ্রেড বাস্তবায়নে বিভিন্ন ধরনের যুক্তি তুলে ধরেন। পাশাপাশি অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার কাছে ৯ম ও দশম গ্রেড বাস্তবায়নের জোর দাবি জানান।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...