সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / গোমস্তাপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণে ভূয়া কর্মকর্তা নিয়োগের অভিযোগ
Oplus_0

গোমস্তাপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণে ভূয়া কর্মকর্তা নিয়োগের অভিযোগ

মোঃ হায়দার আলী স্টাফ রিপোর্টারঃ
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয় গত ০৮ মে।
উক্ত নির্বাচনে ভোট গ্রহণে কর্মকর্তা হিসেবে অত্র উপজেলার অধিনস্থ দপ্তর, স্কুল, কলেজ ও বিভিন্ন দপ্তর হতে সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীর নামে তালিকা নেওয়া হয়। কিন্তু উপজেলা পরিষদের পল্লী সঞ্চয় ব্যাংকের  প্রেরিত ভোটগ্রহণে কর্মকতা কর্মচারী তালিকা অত্র দপ্তরের চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা হতে সেলিম রেজা নামের এক জন কর্মকর্তাকে অবৈধ ভাবে নিয়োগ দেওয়া হয়। অভিযোগে আরও বলা হয় উপজেলা পরিষদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থকে বিজয়ী করার জন্য পল্লী সঞ্চয় ব্যাংকের গোমস্তাপুর শাখার বর্তমান শাখা ব্যবস্থাপক জামাল উদ্দিন। অবৈধ ভাবে সেলিম রেজার  তালিকা নির্বাচন অফিসে প্রেরণ করেন এবং তাকে পুলিং অফিসার হিসেবে দায়িত্ব প্রদান করার জন্য জোরাল সুপারিশ করেন জামালউদ্দিন।
এই বিষয় পল্লী সঞ্চয় ব্যাংকের গোমস্তাপুর শাখার বর্তমান শাখা ব্যবস্থাপক জামাল উদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আমি নিজেই দায়িত্ব পালন করতে পারিনি সেই সময় আমার মা অসুস্থ ছিল। এবং ভোট গ্রহণের কর্মকর্তা নিয়োগ দিবেন উপজেলা নির্বাচন অফিস এগুলো আমার দায়িত্ব না এই বলে তিনি ফোন কেটে দেন।
গোমস্তাপুর উপজেলা নির্বাচন অফিসার ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপাপ্ত সহকারী  রিটার্নিং অফিসার তোফায়েল আহমেদ জানান, আমি বর্তমানে ট্রেনিং এ আছি এ বিষয়ে আমার অফিসে কেউ অভিযোগ করেনি আপনার মাধ্যমে জানতে পারলাম এ ধরনের অভিযোগ কেউ করলে তদন্ত করবো।
এই বিষয়ে গোমস্তাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) নিশাত আনজুম অনন্যার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,সহকারী রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্বপাপ্ত উপজেলা নির্বাচন অফিসার বরাবর আবেদন জমা দিলে আমি আইনগত ব্যবস্থা নেয়ার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষ  অবহিত করব।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...