সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আইটেম গানে মুগ্ধতা ছড়াচ্ছেন কৌশানী
Oplus_0

আইটেম গানে মুগ্ধতা ছড়াচ্ছেন কৌশানী

 

বিনোদন ডেস্ক:

গ্রামীণ মেলায় নৃত্যশিল্পীর সঙ্গে কোমর দুলাচ্ছেন অভিনেত্রী কৌশানী মুখার্জি।

পরনে লাল শাড়ি। মাথার চুলগুলো খোলা। কাজলমাখা চোখে আবেগের বিচ্ছুরণ। ‘ডাকাতিয়া বাঁশি’ শিরোনামের গানে এমন দৃশ্য দেখা যায় এই অভিনেত্রীকে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি। এ গানে কণ্ঠ দিয়েছেন শ্রেষ্ঠা দাস, ননিচোরা দাস বাউল ও বনি চক্রবর্তী। এটি মূলত, ‘বহুরূপী’ সিনেমার আইটেম গান। প্রথমবারের মতো কোনো আইটেম গানে পারফর্ম করলেন কৌশানী।

গানটি প্রকাশ্যে আসার পর থেকে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। অনিন্দ্য বোস ও ননিচোরা দাস বাউল রচিত এ গানের কিছু কথা ভীষণ মনে ধরেছেন তাদের। চঞ্চল এই কথার সঙ্গে কৌশানীর অভিব্যক্তি, নাচ ভক্ত-অনুরাগীদের মনে মুগ্ধতা ছড়াচ্ছে

মলয় মন্ডল লেখেছেন, ‘কৌশানীর জীবনের সেরা অভিনয় হতে চলেছে নিঃসন্দেহে!’ জিৎ লেখেছেন, ‘কৌশানীদি পুরো ফাটিয়ে দিয়েছে।’ শিমুল কর্মকার লেখেছেন, ‘কৌশানীদিকে দারুণ গ্ল্যামারার্স লাগছে। এ গানে তার পারফরম্যান্স দেখে আমি তার ভক্ত হয়ে গিয়েছি।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে নেট দুনিয়ায়।

প্রস্তুতির জন্য খুব অল্প সময় পেয়েছিলেন কৌশানী। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি আগে জানতাম না নাচটা করতে হবে। মাত্র সপ্তাহখানেক সময় পেয়েছিলাম।

শুটিংয়ের ফাঁকে গোটা নাচটা তুলেছি আর শুটিংটা করতে সময় লেগেছিল আট ঘণ্টা। একটা গোটা দিনও নয়। তবে নন্দিতাদি আত্মবিশ্বাসী ছিলেন। তিনি যেভাবে চেয়েছিলেন সেভাবেই দেখানো হয়েছে ঝিমলিকে (কৌশানীকে)।’

দুর্গাপূজায় মুক্তি পাবে ‘বহুরূপী’ সিনেমা। তাই ‘ডাকাতিয়া বাঁশি’ গানটি নিয়ে ভীষণ আশাবাদী কৌশানী। তার ভাষায়, “আশা করব, আমার ‘ডাকাতিয়া বাঁশি’ গানটাও ভাইরাল হবে। এবারের পুজোর মণ্ডপে এ গানের সঙ্গে সকলে নাচবেন।”

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিচ্ছেদের পথে সৃজিত-মিথিলা!

  বিনোদন ডেস্ক: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ...