সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / উত্তর  বঙ্গের রহনপুর রেল স্টেশনের জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু 

উত্তর  বঙ্গের রহনপুর রেল স্টেশনের জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু 

আনোয়ার হোসেন,গোমস্তাপুর উপজেলা  প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় অবস্থিত উত্তর বঙ্গের সর্ব শেষ রহনপুর রেলস্টেশনের সম্পত্তির ওপর গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ করার কাজ শুরু করেছে রেল কর্তৃপক্ষ।
আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে থেকে সন্ধ্যা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন রেলওয়ের পাকসী বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা আব্দুর রহিম।
এ সময় উপস্থিত ছিলেন- পাকশী রেলওয়ে  বিভাগীয় প্রকৌশলী বীরবল মণ্ডল, রেলওয়ের সিনিয়র  সহকারী নির্বাহী প্রকৌশলী এম. রিয়াসাদ ইসলাম,  সিনিয়র উপসহকারী প্রকৌশলী রাজশাহী বাবুল আকতার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাকির মুনসি, রেলওয়ে কানুনগোসহ রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা কর্মীরা।
রেলওয়ের পাকসী বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা আব্দুর রহিম জানান, দীর্ঘদিন ধরে রহনপুর রেলস্টেশনের পাশের এলাকায় রেলওয়ে সম্পত্তির ওপরে অবৈধভাবে  স্থাপনা গড়ে তুলে ব্যবসা-বাণিজ্য করে আসছিলেন কতিপয় ব্যক্তিরা ইতোপূর্বে বারবার নোটিশ দেওয়ার পরও তারা স্থাপনা সরিয়ে না নেওয়ায় সেসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। সাংবাদিক প্রশ্নের জবাবে তিনি বলেন সব অবৈধ স্থপানা ভেঙে দিয়ে দখলমুক্ত না করা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চলবে ।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...