সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা / ছাত্রলীগের কোনো কর্মসূচি ও কার্যক্রমের সঙ্গে আমার সম্পৃক্ততা ছিল না:ঢাবি শিবির সেক্রেটারি
Oplus_0

ছাত্রলীগের কোনো কর্মসূচি ও কার্যক্রমের সঙ্গে আমার সম্পৃক্ততা ছিল না:ঢাবি শিবির সেক্রেটারি

 

স্টাফ রিপোর্টার:

ছাত্রলীগের কোনো কর্মসূচি ও কার্যক্রমের সঙ্গে আমার সম্পৃক্ততা ছিল না বলে মন্তব্য করেছেন ঢাবি শিবির সেক্রেটারি এসএম ফরহাদ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

তিনি বলেন, ছাত্রলীগের কোনো পদ-পদবির জন্য কখনো কোনো সিভি আমি কাউকে দিইনি। এমনকি কোনো মাধ্যমে নিজেকে ছাত্রলীগ হিসেবে পরিচয়ও দেইনি বলে জানিয়েছেন ঢাবি শাখা ছাত্রশিবিরের সেক্রেটারি এসএম ফরহাদ।

হল ডিবেটিং ক্লাবের সভাপতি ও ডিপার্টমেন্ট ডিবেটিং ক্লাবের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে ডিবেটের বিভিন্ন আয়োজনে ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিদের সঙ্গে আমার উপস্থিত থাকার ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। এগুলো সবই ছিল ডিবেট ক্লাব সংশ্লিষ্ট আয়োজন। কোনো রাজনৈতিক আয়োজন নয়।

হল বা ডিপার্টমেন্টের কমিটিতে কাকে রাখা হবে সেটা একান্ত ছাত্রলীগের সিদ্ধান্ত। সেখানে আমাকে কেন জড়ানো হচ্ছে, যেখানে আমি তাদের কার্যক্রমের সঙ্গে কোনোভাবেই সম্পৃক্ত নই। বরং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনসহ সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে অতীতের সব আন্দোলন-সংগ্রামে আমি সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি।

আমাকে ছাত্রলীগের সঙ্গে জড়ানোর বিষয়টিকে ফ্যাসিবাদবিরোধী আন্দোলনের স্পিরিট নষ্ট করার একটি অপচেষ্টা বলে আমি মনে করি।

 

 

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রীপুরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৬ শিক্ষকের বিরুদ্ধে জাল সনদ দিয়ে চাকরি করার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ

  সদরুল আইন: গাজীপুরের শ্রীপুর উপজেলার পটকা দাখিল মাদরাসা,সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ...