সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / লালমনিরহাটের মদাতীতে সংস্কারের নামে হরিলুট

লালমনিরহাটের মদাতীতে সংস্কারের নামে হরিলুট

রাজু মিয়া, লালমনিরহাট প্রতিনিধি,

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ২নং মদাতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে একের পর এক উন্নয়নের নামে অনিয়োম, দূর্নীতি, জুয়া খেলা বসানো সহ নানাবীধ কাজে লিপ্ত উক্ত ওয়ার্ডের সদস্য জনাব, শাহজাদা সেলিম।

বিগত অর্থ বছরে একাধীক অনিয়োম দূর্নীতির তথ্য প্রকাশ হয়। এর মধ্যে ২১-২২ অর্থ বছরের পশ্চিমপাড়া জামে মসজিদ এর সংস্কারের নামে প্রায় ১ লক্ষ্য ৫০ হাজার টাকা বাজেট ছিলো এর মধ্যে মসজিদ কমিটিকে প্রদান করেন মাত্র ৪৯ হাজার  টাকা। এ বিষয়টি মসজিদ কমিটি জানার পর ৪নং ওয়ার্ডের সদস্য শাহজাদা সেলিম এর সাথে কথা বললে তিনি জানান এ বিষয়ে আমি কিছুই জানি না। এসব বিষয়ে আমাদের চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর আলম বিপ্লব মহোদয় ভালো জানেন। মসজিদ কমিটি চেয়ারম্যান মহোদয়ের সাথে বিষয়টি নিয়ে কথা বললে তিনি জানান যে বাকী টাকা সকল ওয়ার্ড সদস্যগন ভাগাভাগী করে নিয়েছে।

গত ২৩-২৪ অর্থ বছরে মরহুম আজিমুদ্দিন আহমেদ কমিউনিটি ক্লিনিকের গেট নির্মান বাবদ ১ লক্ষ্য ৫০ হাজার টাকা বাজেট ছিলো উক্ত ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিল থেকে। বাস্তবায়ন হয় জুন/জুলাই-2024 খ্রিঃ। উদ্ভোধন করেন ২নং মদাতী ইউনিয়নের চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর আলম বিপ্লব। ক্লিনিকের গেট নির্মান বাস্তবায়ন হওয়ার পর দেখা যায় যে উক্ত এসএস এর গেট তৈরিতে তৈরি কারক নেন ৩১ হাজার টাকা এবং ইট সিমেন্ট ও মিস্ত্রি বাবদ সর্বমোট নির্মানে প্রায় ৫০ হাজার টাকার মত ব্যয় হয়। এদিকে গ্রাম বাসী প্রশ্ন তোলেন যে শাহজাদা সেলিম মসজিদ এর বাজেট খায় আবার ক্লিনিক এর গেট নির্মানেও প্রায় ১ লক্ষ্য টাকা লুটে পুটে খায়।

আবার ৪নং ওয়ার্ড তথা কৈটারীতে প্রতিনিয়ত জুয়ার আসর বসিয়ে মোটা অংকে টাকা হাতিয়ে নিচ্ছে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...