সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে ডিবির কাছে হস্তান্তর
Oplus_0

সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে ডিবির কাছে হস্তান্তর

 

স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহ থেকে গ্রেপ্তার একাত্তর টিভির প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু ও ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্তকে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে দিবাগত রাতে তাদের ঢাকার ডিবি কার্যালয়ে আনা হয়।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, রাজধানীর বিভিন্ন থানায় একাধিক হত্যা মামলার এজাহারে সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তের নাম রয়েছে। তাদের ঢাকার আদালতে তোলা হবে।

এর আগে, সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ একাত্তর টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক বাবু, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান ও প্রাইভেটকারের চালককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

পরে আইনি বিষয় সম্পন্নের পর সোমবার দুপুর সোয়া ৩ টার দিকে তাদের নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয় পুলিশ। গাড়িতে তোলার সময় বিএনপির নেতাকর্মী ও স্থানীয় জনতা তাদের বিরুদ্ধে নানা স্লোগান দেয় ও ডিম ছুড়ে মারে।

জানা গেছে, আটক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তের বিরুদ্ধে ডিএমপির একাধিক থানায় হত্যা মামলা হয়েছে। যেকোনো একটি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে।

প্রসঙ্গত, এর আগে গত ৬ আগস্ট বিকেল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে সপরিবারে ভারতে ঢোকার চেষ্টা করেন শ্যামল দত্ত। সে সময় ইমিগ্রেশন পুলিশ তাকে ফেরত পাঠায়।

 

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...