সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / শেরপুরের শ্রীবরদীতে শিক্ষক শরিফুল ইসলামের হত্যাকারীদের আটক ও ফাঁসির দাবিতে মানববন্ধন

শেরপুরের শ্রীবরদীতে শিক্ষক শরিফুল ইসলামের হত্যাকারীদের আটক ও ফাঁসির দাবিতে মানববন্ধন

 

এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে শিক্ষক শরিফুল ইসলাম হত্যার ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

 

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এলাকাবাসী, শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে উপজেলার ভায়াডাঙ্গা বাজারে শ্রীবরদী -ভায়াডাঙ্গা সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন  করা হয়।

মানববন্ধনে শিক্ষক শরিফুল ইসলাম ও তার বড় ভাই লিটন মিয়ার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী তুলে বক্তব্য রাখেন নিহত শরিফুল ইসলামের  স্ত্রী কাজল ,  মেয়ে শশী, ও রোজা, নিহত লিটনের স্ত্রী সাজনী, রাণীশিমুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি  মীর রুকোনুজ্জামান লাখো, সাধারণ সম্পাদক  শাকিল আহমেদ  তালুকদার, রাণীশিমুল ইউনিয়ন যুব দলের সভাপতি কাজী আবু সাঈদ দিনার, শিক্ষক রফিকুল ইসলাম, ফোরাইদ ইসলাম প্রমুখ।

 

এসময়টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়, টেঙ্গরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সীমান্ত শিশু নিকেতন এন্ড হাই স্কুল, রাণীশিমুল বালিকা উচ্চ বিদ্যালয়, হালিমা আহসান টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ, শাহাজালাল একাডেমি, ভায়াডাঙ্গা এম এ সিনিয়র মাদরাসার  সকল শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসীসহ সহস্রাধিক লোক  উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিহত শিক্ষক শরিফুল ইসলাম উপজেলার মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গত ২৪ আগস্ট শনিবার মসজিদের চাঁদা আদায়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মালাকোচা গ্রামের নুরুল ইসলামের ছেলে লিটন মিয়া (৫১) নামে একজন নিহত হন।

 

আর গুরুতর আহত হন তার সহোদর ভাই মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শরিফুল ইসলাম। পরে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ সেপ্টেম্বর মারা যান । পরে লিটনের বড় ভাই তোতা মিয়া বাদী হয়ে আলতাফ হোসেন সিরেসহ ২৩ জনের নাম উল্লেখসহ ২০-২২জনকে অজ্ঞাতনামা আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ  এখন পর্যন্ত কাউকে আটক করেত পারেনি ।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...