সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / যৌনকর্মী থেকে নেত্রী
Oplus_0

যৌনকর্মী থেকে নেত্রী

 

বিনোদন ডেস্ক:

পাচার হয়ে যাওয়া এক মেয়ে পরিস্থিতির চাপে দীর্ঘদিন যৌনকর্মী হিসেবে কাজ করে। তারপর যোগ দেয় রাজনীতিতে।

সেই মেয়েটির জীবনের নানা চড়াই-উতরাইয়ের গল্প ধরা দেবে ‘আড্ডাটাইমস’-এর আসন্ন ওয়েব সিরিজ ‘জুলি’তে। পরিচালনায় অরিত্র সেন। সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন পাওলি দাম।

চিত্রনাট্য অনুযায়ী পাচার হওয়ার যে করুণ ইতিহাস তা ভোলেনি জুলি। দীর্ঘ বঞ্চনা থেকে ঘুরে দাঁড়াতে চায় মেয়েটি। এখন রাজনীতির লড়াই করছে সে। প্রান্তিক জীবনকে ছেড়ে মূল ধারার জীবনে কীভাবে আসছে সে, তারই গল্প রয়েছে এই সিরিজে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, এর আগে পরিচালক অরিত্রের ‘কালী’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন পাওলি। অরিত্রের ভাষ্য, প্রথম থেকেই পাওলির সঙ্গে আলোচনা করে এগিয়েছেন তিনি। ৭টি এপিসোডে তৈরি এই সিরিজ।

‘জুলি’ সিরিজে একজন রাজনৈতিক ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেনকে। তার চরিত্রে রাজনীতির ছোঁয়ার সঙ্গে থাকবে বেশ কিছু রহস্য

Oplus_0

জানা গেছে, ওয়েব সিরিজে শুধুই রাজনীতি না, উঠে আসবে নারী ক্ষমতায়নের গল্পও। সিরিজের গল্পে দেখা যাবে মানব পাচারচক্রে জড়িয়ে একসময় যৌনপল্লীতে ঠাঁই হয় ‘জুলি’ অর্থাৎ পাওলির। ঘটনার এক পর্যায়ে জুলিই একদিন রাজনীতিতে এসে ক্ষমতা দখল করেন।

ওয়েব সিরিজে সিবিআই অফিসারের ভূমিকায় থাকছেন গৌরব চ্যাটার্জি। অন্যান্য চরিত্রে দেখা যাবে অর্ণ মুখার্জি ও সুজয়প্রসাদ চ্যাটার্জিকে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...