সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মিঠাপুকুরে মাদকবিরোধী প্রচারণা শেষে হাতাহাতি ঘটনায় আটক-১

মিঠাপুকুরে মাদকবিরোধী প্রচারণা শেষে হাতাহাতি ঘটনায় আটক-১

মিঠাপুকুর(রংপুর) প্রতিনিধি :

রংপুরের মিঠাপুকুরের বৈরাগীগঞ্জে থানা পুলিশের মাদকবিরোধী প্রচারণা শেষে স্থানীয়দের সঙ্গে মাদকব্যবসায়ীদের পক্ষের লোকজনের হাতাহাতির ঘটনায় একজনকে আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ।

গতকাল শুক্রবার বিকালে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বৈরাগীগঞ্জে স্থানীয় ৫ জন মাদক ব্যবসায়ীদের বাড়িতে গিয়ে মাদক বিক্রি বন্ধের বিষয়ে সতর্কবার্তা দেন মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ। মাদকবিরোধী প্রচারণা শেষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চলে যাওয়ার পরেই পুলিশের উপস্থিতিতে  মাদকবিরোধী প্রচারণাকারীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে স্থানীয় আলিফ ও ভান্ডারি হোটেলের ম্যানেজার ছাব্বির। এসময় উপস্থিত পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ছাব্বির( ২৪) নামে এক যুবককে আটক করে।
মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, আমরা আজ প্রাথমিকভাবে ৫ টি মাদক ব্যবসায়ীর বাড়িতে গিয়ে সতর্ক করেছি ও অভিযান পরিচালনা করেছি। আমরা চলে যাওয়ার পরেই মাদক অভিযানে সহায়তাকারীদের উপর হামলা চালিয়েছে একটি গ্রুপ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে ও পর্যায়ক্রমে মাদকের সঙ্গে সংশ্লিষ্ট প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...