সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / যশোর সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

যশোর সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

 

আনোয়ার হোসেন নিজস্বপ্রতিনিধিঃ

 

গতকাল রোববার ( ৮ই সেপ্টেম্বর ) সকাল ১১.টার সময়ে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে যশোর প্রেসক্লাব এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার জনাব মোঃ জিয়াউদ্দিন আহম্মেদ মহোদয়ের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই নবাগত পুলিশ সুপার মহোদয় আগত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিত হন এবং তাদের সার্বিক খোঁজ খবর নেন।

অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই-আলম সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় রাখা বক্তব্যে নবাগত পুলিশ সুপার বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের প্রতি গুরুত্বারোপ করে বলেন সংবাদকর্মীরা তাদের ক্ষুরধার লেখনীর মাধ্যমে সুন্দর নিরাপদ সমাজ বিনির্মাণে অগ্ৰণী ভূমিকা পালন করতে পারেন।তিনি আরো বলেন আমি বিশ্বাস করি পুলিশ এবং সাংবাদিকদের মধ্যে একটা মেলবন্ধন আছে আর সেটা আগামীতে থাকবে।পরিশেষে তিনি যশোর কে নিরাপদ ও মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

যশোর সদ্য যোগদানকারী পুলিশ সুপার মোঃ জিয়া উদ্দিন আহমেদ বলেছেন “সাদাকে সাদা কালোকে কালো বলতে হবে “অপরাধীদের কোন রং হয় না, তারা শুধুই অপরাধী। অপরাধী যেই হোক কেন তাকে আইনের আওতায় আনতে হবে। অপরাধীদের কোন ছাড় নেই। তিনি বলেন উঠতি বয়সের যুবকেরা যারা কিশোর গ্যাং নামে পরিচিত তাদের বিরুদ্ধে অচিরেই পুলিশ বাহিনী ব্যবস্থা নিবে। যশোর বাসীকে সাথে নিয়ে কাজ করবে যশোর জেলা পুলিশ প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ বেলাল হোসাইন,পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম অ্যান্ড অপস্ )যশোর,জনাব মোহাম্মদ ফিরোজ কবির, ডিএসবি

এই সময় যশোর জেলা ও শহরের গুরুত্বপূর্ণ সমস্যা সমাধানের লক্ষ্যে সাংবাদিকদের মধ্যে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান, লোক সমাজের প্রকাশক শান্তনু ইসলাম সুমিত, ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন সহ যশোর কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকা সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...