সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ৩ জনকে হত্যা 

দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ৩ জনকে হত্যা 

এস আলম ,টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইলের নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে  কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।  এ ঘটনায় তিনজন নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত  আনুমানিক সাড়ে ৮টার সময়  উপজেলার ধুবড়িয়ার পূর্বপাড়া কাতার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের ধুবড়িয়া গ্রামের মৃত মুকুল মিয়ার ছেলে আসাদুল (২৮ ),
বশির উদ্দিন মিয়ার ছেলে তালেব মিয়া (২৬) ও ওয়াহেদ আলীর ছেলে
আজমল (৪২)।
থানা সূত্রে  জানা যায় ,
রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় ধুবড়িয়া পূর্বপাড়া, কাতার মার্কেট মেসার্স রোকেয়া মেডিসিন সপ এর সামনে আসাদুল ও তালেব মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তালেব মিয়া আসাদুলকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে আসাদুল গুরুতর আহত হয় । তাৎক্ষণিক আসাদুলের চাচা আব্দুস সাত্তার (৫৫) বাধা দিলে তাকেও দেশী ধারালো অস্ত্র দিয়ে  উপর্যুপুরি আঘাত করে তালেব মিয়া । আসাদুল এবং আব্দুস সাত্তার মিয়াকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন ।
সাত্তার এবং আসাদুল কে আঘাত করার সময় খুনি তালেব  অপর একজন আজমলকেও আঘাত করে ।আঘাত প্রাপ্ত আজমলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে স্থানীয়দের সহযোগিতায়  মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া  হয় ।  পরবর্তীতে হাসপাতালে ছাত্তার এবং আসাদুলের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা খুনি তালেবকে ঘটনাস্থলে একটি খুঁটির সাথে বেঁধে পিটিয়ে  হত্যা করে ।
এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি) এইচএম জসিম উদ্দিন জানান, মৃতদের লাশ সুরতহাল করা হয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

About shakhawat khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...