সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / নরসিংদীর পলাশে সাবেক এমপি,মেয়র ও কাউন্সিলরের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নরসিংদীর পলাশে সাবেক এমপি,মেয়র ও কাউন্সিলরের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মোঃএমরুল ইসলাম
জেলা প্রতিনিধি,নরসিংদীঃ
নরসিংদীর পলাশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরুদ্ধে অস্ত্র ও ক্যাডার সরবরাহ,পুলিশকে তালিকা প্রদান এবং অবৈধ্য গ্যাস সংযোগ টেন্ডারবাজি, চাঁদাবাজি, জবর দখল, ভোট ডাকাতিসহ নানা অপরাধে আওয়ামী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার(২৯ আগষ্ট)বিকালে পলাশ উপজেলার কো-অপারেটিভ মোড়ে এই মানববন্ধন পালন করা হয়।এতে রাজনৈতিক দলের পাশাপাশি সাধারণ নাগরিকরাও অংশ নেয়। মানববন্ধন শেষে উপস্থিত নাগরিকরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান ফটকের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তরা বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দমন করতে পলাশের সাবেক এমপি, সাবেক মেয়র ও পৌর কাউন্সিলর একযোগে সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা চালায়।একই সাথে শিক্ষার্থীদের হয়রানি করতে পুলিশকেও নির্দেশনা দেয়।
এছাড়া দীর্ঘ ১৫ বছরের আওয়ামী লীগের শাসনামলে তারা এলকায় চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যকলাপ চালায়। তাদের এসব কর্মকাণ্ডের জন্য বিচারের দাবিও জানানো হয় সভা থেকে।
এসময় উপস্থিত ছিলেন,পলাশ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক হাজী জাহিদ,ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শরিফ হোসেন, পলাশ উপজেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, ওয়ার্ড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রফিক সওদাগর।
সকাল সন্ধ্যা সুপার মার্কেটের সভাপতি জামান ভূইয়াসহ বিভিন্ন রাজনৈতিক ও সুশীলসমাজের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ  এমদাদুল হক সদর উপজেলা প্রতিনিধি জামালপুর বাংলাদেশ জাতীয়তাবাদবাদী ওলামা দলের ৪৬ ...