সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / পাচঁলাইশে সন্ত্রাসী হামলা,ভাংচুর, নগদ টাকা সহ মালামাল ও স্বর্ণলংকার লুট ও মামলা প্রত্যাহারের হুমকি
Oplus_0

পাচঁলাইশে সন্ত্রাসী হামলা,ভাংচুর, নগদ টাকা সহ মালামাল ও স্বর্ণলংকার লুট ও মামলা প্রত্যাহারের হুমকি

 

নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন হামজার’বাগ এলাকার হাজী বজল আহমদ সওদাগর বাড়ীর হাজী ফয়েজ আহম্মদ (৭৮) অভিযোগ করেন।

তার বাড়িতে সন্ত্রাসী হামলাকারী মামলার অভিযুক্ত ব্যক্তি হলেন,

১। মাহবুবুর রহমান-৫৩) ২। মোস্তাফিজুর রহমান -৫১)
৩। মিজানুর রহমান -৪৯) ৪। জিয়াউর রহমান-৪০)
৫। আজিজুর রহমান-৩৭,৬। মোবারক উর রহমান-৩০) সর্ব পিতা মৃত আবু তাহের ৭।তৌহিদুল ইসলাম-৪০) পিতা-মৃত ছালেহ আহমদসহ অজ্ঞাত ৩০/৪০ জন।

জানা যায়, উপরোক্ত ১-৭নং ব্যক্তি বাদীর সৎ ভাইয়ের ছেলে। উক্ত ব্যক্তিদের সাথে জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে উভয়ের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে। বিভিন্ন সময়ে অভিযুক্ত ব্যক্তিগন বাদীর সম্পত্তি দখলের চেষ্টা করিয়া বাদীকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছিল।

গত ৬ আগস্ট ২৪ ইং তারিখ সন্ধ্যা ৭টার সময় হামজার’বাগ হাজী ফয়েজ আহমদের বাড়ীতে,উল্লেখিত ব্যক্তিগন ও তাহাদের সহযোগী অজ্ঞাতনামা ৩০/৪০ জন সন্ত্রাসী অবৈধভাবে হাতে লাঠি,লোহার রড,লোহার হেমার,কাটার আগ্নেয়াস্ত্র, ও দেশিয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বাউন্ডারী দেয়াল ও গেইট ভেঙ্গে বাড়ীর ভিতরে প্রবেশ করে।

অভিযুক্ত ব্যক্তিগন ফয়েজ আমাদের বাড়ির ৫ জন ভাড়াটিয়া সহ তাদের পরিবারের সদস্যদেরকে মারধর করে ভয়ভীতি দেখাইয়া স্বর্ণ ও নগদ লুট করে তাদেরকে বাড়ী হতে জোর পূর্বক বের করে দেয়। তখন সন্ত্রাসীরা বাদীর বাড়ীর সিঁড়ি, দরজা-জানালা, বাড়ীর ছাদ, থাই গ্লাস,বেসিন,পানির টাংকি,পানির পাইপ লাইন,টাইলস,সিসি টিভি ক্যামেরা ও মনিটর,কলাপসেবল গেইট,আসবাবপত্র,নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র,ঘরের ও বাথরুমের ফিটিংস সহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র ভাংচুর করিয়া বিশ লক্ষ টাকার ক্ষতিসাধন করে

Oplus_0

তখন উক্ত ব্যক্তিরা বাদীর থাকার রুম হতে ১৬ ভরি ৮ আনা স্বর্ণালঙ্কার, ১টি পানির মোটর,ওয়াসার পানির মিটার, সিড়ির এসএস রেলিং, জানালার গ্রিল ও দরজা, লোহার গেইট ও কলাপসেবল গেইট, কিচেনের বেসিন, ৫টি সিলিং ফ্যান, ৩টি গ্যাস মিটার,১টি মনিটর ও ওয়াইফাই রাউটার,সহ স্বর্ণালংকার মালামাল নগত টাকা সহ মোট বিশ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

সন্ত্রাসীরা মালামাল নিয়ে চলে যাওয়ার সময় উক্ত বিষয়ে কোন মামলা মোকদ্দমা করিলে ভাড়াটিয়াদেরকে ও মামলার বাদীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ঘটনার সংবাদ পাইয়া সেনাবাহিনীর সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হইয়া পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন পরবর্তীতে ফয়েজ আহমেদ উক্ত ঘটনার বিষয়ে পাঁচলাইশ থানায় ১টি মামলা দায়ের করেন যাহা পাঁচলাইশ থানার মামলা নং ১৫ তাং ১৬ আগস্ট ২৪ইং, ইতিমধ্যে ১নং আসামি মাহাবুবুর রহমানকে পুলিশ গ্রেফতার করেছে- বিবাদীরা আদালত হতে জামিনে এসে মামলা প্রত্যাহারের জন্য বর্তমানে বাদী ও বাদীর পরিবারের অন্যান্য সদস্যদেরকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করছে।

উক্ত মামলার বিষয়ে অভিযুক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে আদালতে -চার্জশিট- দাখিল করার জন্য- বাদী- তদন্তকারী কর্মকর্তা ও সিএমপি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার সহযোগিতা কামনা করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...