সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কোম্পানিগঞ্জে আওয়ামী আগ্রাসন থেকে ১৪ বছর পর মুক্ত খেলার মাঠ

কোম্পানিগঞ্জে আওয়ামী আগ্রাসন থেকে ১৪ বছর পর মুক্ত খেলার মাঠ

সংবাদদাতা মানিক মিয়া:

দীর্ঘ ১৪ বছর পর আওয়ামীলীগের নেতা কর্মিদের হাত থেকে দখলমুক্ত হলো কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ী খেলার মাঠ। রবিবার (২৫ আগষ্ট) সকালে সেনাবাহিনীর সহায়তায় কলাবাড়ী স্পোর্টিং ক্লাবের সদস্যরা মাঠে উপস্থিত হয়ে অবৈধ দখলদারদের কাছ থেকে মাঠ উদ্ধার করেন।

গত ১৪ বছর থেকে খেলার মাঠটি পুনরুদ্ধার করতে অনেক বার প্রশাসনের দারস্থ হোন খেলোয়াড় ও ক্লাবের নেতৃবৃন্দ। গত বছর এই মাঠ উদ্ধারের জন্য উপজেলার ক্রিড়া প্রেমিরা মানববন্ধন করেন। প্রশাসনের লোকজন কয়েকবার খেলার মাঠটি পরিদর্শন করলেও মাঠ দখলমুক্ত করতে কোন উদ্যোগ নিতে দেখা যায়নি। দীর্ঘদিন আওয়ামী রাজনৈতিক প্রভাব খাটিয়ে খেলার মাঠটি দখল করে রেখেছিল কিছু স্বার্থান্বেষী মহল। ধলাই নদীর পাড় ঘেষা মাঠ হওয়ায় এই প্রভাবশালী মহলটি বড় বড় স্টিল নৌকা দিয়ে সেখান থেকে বালু তুলে বিক্রি করায় নদী ভাঙ্গনের কবলে পড়েছে মাঠটি।

কলাবাড়ী স্পোর্টিং ক্লাবের সভাপতি আমিনুল হক জানান খেলার মাঠ দখলমুক্ত করতে আমরা সকল দপ্তরে গিয়েছি। একটি প্রভাবশালী মহল রাজনৈতিক প্রভাব খাটিয়ে আমাদের দরখাস্তগুলো সেখানেই আটকে দিত। প্রশাসন ও সেনাবাহিনীর সহায়তায় আমরা মাঠ দখলমুক্ত করতে পেরেছি। তবে মাঠে লাগানো গাছপালা নিয়ে যাওয়ার জন্য ১দিনের সময় দেওয়া হয়েছে।

মাঠ দখলমুক্ত করার অভিযানে সেনাবাহিনী ও পুলিশের সাথে উপস্থিত ছিলেন ইসলামপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, কলাবাড়ী গ্রামের প্রবীন মুরব্বি বশির আহমেদ, কলাবাড়ী স্পোর্টিং ক্লাবের সভাপতি আমিনুল হক, সহ সভাপতি সেলাল আহমদ, সহ সভাপতি জালাল আহমেদ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, ধলাই পুর্ব পাড়ের ছাত্র সমন্বয়ক সহ কলাবাড়ী স্পোর্টিং ক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...