সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / স্বস্তি নিয়ে চতুর্থ দিনের শুরু বাংলাদেশের
Oplus_0

স্বস্তি নিয়ে চতুর্থ দিনের শুরু বাংলাদেশের

 

ক্রীড়া ডেস্কঃ

বল হাতে রাওয়ালপিন্ডি টেস্টের শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ। তবে, সাদমান-মুমিনুলদের দৃঢ়তায় সেই হতাশা কাটিয়ে উঠছে লাল-সবুজের প্রতিনিধিরা।

প্রথম ইনিংসের পাকিস্তানের করা ৪৪৮ রান তাড়ায় নেমে স্বস্তিতে সফরকারীরা। তৃতীয় দিনের শেষে মুশফিক-লিটনের ব্যাটে ১৩২ রানে পিছিয়ে বাংলাদেশ।

মুশফিক-লিটনের ব্যাটে তৃতীয় দিনশেষে বাংলাদেশের ৫ উইকেটে ৩১৬ রান নিয়ে। এখনো পিছিয়ে ১৩২ রানে। তবে ক্রিজে সেট হয়ে গেছেন দুই ব্যাটার মুশফিক ও লিটন দাস।

তাদের ব্যাট আশা দেখাচ্ছে দলকে। এর আগে দারুণ ব্যাটিং করেন মুমিনুল হক ও ওপেনার সাদমান ইসলাম। সেঞ্চুরির আক্ষেপ নিয়ে ফেরেন সাদমান, আর মুমিনুল তুলে নেন দারুণ এক ফিফটি।

ওপেনিংয়ে নেমে রাওয়ালপিন্ডিতে আশার প্রদীপ হয়ে জ্বলছিলেন সাদমান ইসলাম। শুরুর ধাক্কা সামলে দলকে তিনি নিয়ে যান শক্ত অবস্থানে। সেই সঙ্গে নিজেও ছুটছিলেন সেঞ্চুরির পথে।

কিন্তু নার্ভাস নাইনটির ঘরে থামতে হলো তাকে। সেঞ্চুরির আক্ষেপ নিয়েই সাজঘরে ফিরেছেন বাংলাদেশি ওপেনার। দলীয় ১৯৯ রানের মাথায় সাদমানকে ফিরিয়েছেন মোহাম্মদ আলি।

৯৩ রানে তাকে বোল্ড করেন আলি। উইকেটে থেকে ১৮৩ বলে হাঁকিয়েছেন ১২ বাউন্ডারি। সাদমানের বিদায়ের পরপর চা বিরতিতে যায় বাংলাদেশ।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৮০ রানের বড় ব্যবধানে ভারতের কাছে হারলো বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: তৃতীয় দিনেই আঁচ পাওয়া গিয়েছিল পঞ্চম দিনে গড়াবে না ...