সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নরসিংদীর মনোহরদীতে বিএনপি’র মোটর শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
Oplus_0

নরসিংদীর মনোহরদীতে বিএনপি’র মোটর শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

মোঃএমরুল ইসলাম,নরসিংদী জেলা প্রতিনিধি,নরসিংদীঃ

স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন উপলক্ষে নরসিংদীর মনোহরদীতে বিএনপি ও অঙ্গসংগঠনের মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ই আগষ্ট) বিএনপির কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্ণেল (অব:)জয়নুল আবেদীনের নেতৃত্বে বেগম খালেদা জিয়া’র দীর্ঘ কারাবন্দী থেকে মুক্তি পাওয়ায় ও ছাত্রজনতার স্বৈরাচার বিরোধী আন্দোলনের বিজয় কে কেন্দ্র করে এ মোটর শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি উপজেলার নারান্দী চীন- মৈত্রি সম্মেলন কেন্দ্র থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে পুনরায় একই জায়গায় এসে শেষ হয়।

এতে প্রায় দেড় সহস্রাধিক মোটর সাইকেল অংশ গ্রহণ করে।
পরে মোটর শোভাযাত্রা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কর্ণেল (অব.) জয়নুল আবেদীন পিএসসি।

প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ছাত্র জনতার আন্দোলনের মধ্য দিয়ে ১৭ বছর পর আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে।

এদেশের মানুষ নতুন করে পেয়েছে স্বাধীনতা। এই স্বাধীনতা আমাদের রক্ষা করতে হবে। আপনারা কেউ অতি উৎসাহিত হয়ে এই স্বাধীনতার অসম্মান করবেন না।

আপনার এখন মানুষের দুয়ারে দুয়ারে যান। দেশরত্ন বেগম খালেদা জিয়ার সালাম ঘরে ঘরে পৌঁছে দিন।

এ সময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য,ফেরদৌস আহমেদ খোকন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উপদেষ্টা মো. জাকির হোসেন, শুকুন্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল গণি ফরাজী, নরসিংদী জেলা যুবদল এর সাংস্কৃতিক বিষয়ক সহ সম্পাদক মোঃ মোবারক হোসেন নাদিম,মো.সিরাজুল হক সিরাজ চেয়ারম্যান ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...