সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চিলমারীতে শিক্ষকের হাতে লাঞ্চিত অধ্যক্ষ

চিলমারীতে শিক্ষকের হাতে লাঞ্চিত অধ্যক্ষ

 

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের চিলমারীতে সহকারী শিক্ষকের হাতে একই প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড. মিনহাজুল ইসলামকে লাঞ্চিত করার ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার পুরতান বাজার কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ওই শিক্ষক ও অধ্যক্ষ রাজার ভিটা ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজার ভিটা ইসলামি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মিনহাজুল ইসলামের নেতৃত্বে ওই মাদ্রাসার একদল শিক্ষার্থী সকাল থেকে উপজেলার বিভিন্ন রাস্তা ও প্রতিষ্ঠান পরিষ্কারে অংশ নেয়। শিক্ষার্থীদের পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ পরিদর্শন করতে পুরাতন বাজার কলেজ মোড় এলাকায় গেলে হঠাৎ করে একই মাদ্রাসার সহকারী শিক্ষক (আইসিটি) মোঃ তাইবুর রহমান অতর্কিত ভাবে ওই অধ্যক্ষের উপর চড়াও হন। এসময় ওই শিক্ষক অধ্যক্ষকে মারতে উদ্ধত হন। পরে স্থানীয়রা অধ্যক্ষকে সরিয়ে দেন।

এ বিষয়ে সহকারী শিক্ষক (আইসিটি) মোঃ তাইবুর রহমান জানান, ওই সময় অধ্যক্ষের কাছে টিউশন ফি সম্পর্কে জানতে চাইলে তিনি আমার সাথে খারাপ আচরণ করেন।

অধ্যক্ষ ড. মোঃ মিনহাজুল ইসলাম জানান, ওই শিক্ষকের নানা অনিয়মের কারনে তাকে একাধিকবার কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছিলো। সেই ক্ষোভ থেকে টিউশন ফি কে কেন্দ্র করে হঠাৎ জনসম্মুখে আমার উপর চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকেন।

উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুল ইসলাম বলেন, এ বিষয়ে আমাকে অবগত করা হয়েছে। অধ্যক্ষকে লিখিত অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে পরবর্তি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...