সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / গাজীপুরে রাতে গুরুত্বপূর্ণ সড়কে টহল দিচ্ছে যুব মজলিসের নেতাকর্মীরা

গাজীপুরে রাতে গুরুত্বপূর্ণ সড়কে টহল দিচ্ছে যুব মজলিসের নেতাকর্মীরা

 

নিজস্ব প্রতিনিধি:

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অনুপস্থিতিতে একের পর এক হামলা ও ছিনতাইয়ের ঘটনায় নির্ঘুম রাত কাটছে গাজীপুর সদর উপজেলাবাসী। এ অবস্থায় মানুষের জান মালের নিরাপত্তা দিতে রাতভর জেগে পাহারা দিচ্ছেন যুব মজলিসের নেতাকর্মী।

ডাকাত আতঙ্কে গত রোববার থেকে গাজীপুর সদর উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে লাঠি হাতে সারারাত রাস্তায় পাহারা দিতে দেখা যায় তাদের।

জানা যায়, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ গাজীপুর জেলার বাইতুল মাল সম্পাদক মোল্লা আবু বক্কর ছিদ্দিক ও প্রশিক্ষণ বিভাগের সম্পাদক, সদর উপজেলা শাখার সভাপতি মুফতী ফয়জুল্লাহ এর নেতৃত্বে যুব মজলিসের দুটি টিম হোতাপাড়া থেকে রাজেন্দ্রপুর চৌরাস্তা, মির্জাপুর মাস্টারবাড়ি সহ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে জনগণের নিরাপত্তা দিতে রাত জেগে পাহারা দিচ্ছেন। এতে রাতে চলাচলকারী যানবাহনের চালক ও সাধারণ মানুষ স্বস্তিতে চলাফেরা করছে।

যুব মজলিসের নেতাকর্মী জানান, ছাত্র-জনতা আন্দোলনের সময় জয়দেবপুর থানা পুলিশকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরে থানায় ব্যাপক ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এরপর পুলিশ শূন্য হয়ে পড়ে পুরো এলাকায়। এর ফলে এলাকায় ডাকাত আতঙ্ক নিয়ে নির্ঘুম রাত কাটছে সাধারণ মানুষ। যতদিন থানা স্বাভাবিক অবস্থায় ফিরে না আসা পর্যন্ত বাংলাদেশ খেলাফত যুব মজলিশ এর পক্ষ থেকে মহাসড়ক সহ বিভিন্ন সড়কে টহল টিম থাকবে।

উল্লেখ্য, এইসব সড়কে এর আগেও রাতের বেলায় বিভিন্ন স্থানে একাধিক ডাকাতির ঘটনা ঘটেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...