সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ১৫তম রক্ত দান করলেন সাংবাদিক রায়হান আলী

১৫তম রক্ত দান করলেন সাংবাদিক রায়হান আলী

 আলামিন আলি, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে অসহায় মুমূর্ষ ক্যানসার রোগীকে সেচ্ছায় রক্ত দান করে মানবতার হাত বাড়িয়ে দিলেন দৈনিক নাগরিক ভাবনায় শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক রায়হান আলী।
সোমবার (১২ আগস্ট) সকালে উপজেলার একটি ক্লিনিকে এসে “গৌড় শিবগঞ্জ মাংগো সিটি”নামক অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের পক্ষে ১৫ তম বারের মতো তিনি স্বেচ্ছায় রক্তদান করেন।
জানা যায়,উপজেলা একটি স্থানীয় একটি ক্লিনিকে একজন অসহায় ক্যানসার রোগীর জীবন বাঁচাতে জরুরী ০১ ব্যাগ বি(+)পজেটিভ রক্তের দরকার পড়ে,রোগীর আত্মীয়-স্বজনরা রক্ত জোগাড় করতে ব্যর্থ হয়ে স্থানীয় স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন “”গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির”” সাথে যাোগাযোগ করেন অতঃপর সংগঠনের পক্ষ থেকে রক্তদান করতে সম্মতি দেন সাংবাদিক রায়হান আলী ।
সাংবাদিক রায়হান আলী বলেন,সাংবাদিকরা জাতীর বিবেক এবং সাংবাদিকতা একটি মহান পেশা,সেই মহান পেশাই থেকে রক্তদানের মতো মহৎ কাজে নিজেকে যুক্ত করতে পেরে আমি কৃতজ্ঞ মহান সৃষ্টিকর্তার কাছে।আজকে দিয়ে আমি এ পর্যন্ত ১৫ বার রক্তদান করলাম,আল্লাহ যতদিন তৌফিক দান করবেন ততদিন নিঃস্বার্থ ভাবে রক্তদান করে যাবো।তাছাড়া রক্তদান একটি মহৎ কাজ।
এর ফজিলতও অনেক বেশী।আমরা সাধারণ মানুষ রক্তদানের উপকারিতা সম্পর্কে না জানার কারনে রক্তদানের মতো একটি মহৎ ইবাদাত থেকে বঞ্চিত হয়। রক্ত দিলে কোনো ক্ষতি হয় না,বরং উপকারই হয়।সবাই কে রক্তাদানের মতো মহৎ কাজে মহৎ ইবাদতে অংশ নেওয়া

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...