সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / পুলিশ সদস্যদের কর্মস্থলে ফেরার পথে বাধা পাওয়ার সত্যতা নেই : সদর দপ্তর
Oplus_0

পুলিশ সদস্যদের কর্মস্থলে ফেরার পথে বাধা পাওয়ার সত্যতা নেই : সদর দপ্তর

 

নিজস্ব প্রতিনিধি:

পুলিশ সদস্যরা যাতে নিরাপদে কর্মস্থলে আসতে পারেন সেজন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, রাজনৈতিক দলের নেতারা, ছাত্র-ছাত্রী এবং আপামর জনসাধারণ সর্বাত্মক সহযোগিতা করছেন।

তাই সবাইকে গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য পুলিশ সদর দপ্তর থেকে আহ্বান জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এ আহ্বান জানানো হয়।

পুলিশ সদর দপ্তরের বার্তায় বলা হয়, ‘পুলিশ সদস্যদের ২৪ ঘণ্টার মধ্যে স্ব স্ব কর্মস্থলে যোগদান করার জন্য যে আহ্বান জানানো হয়েছিল, সেটির পরিপ্রেক্ষিতে যেসব পুলিশ সদস্য কর্মস্থলের উদ্দেশে রওনা হয়েছেন, তাদেরকে আসার পথে বিভিন্ন জায়গায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, রাজনৈতিক দলের নেতারা, ছাত্র-ছাত্রী এবং আপামর জনসাধারণ, যাতে পুলিশ সদস্যরা নিরাপদে কর্মস্থলে আসতে পারেন, সেজন্য সর্বাত্মক সহযোগিতা করছেন।’

বার্তায় আরও বলা হয়, ‘পুলিশ সদস্যরা কর্মস্থলে আসার পথে বাধার সম্মুখীন হচ্ছেন মর্মে যে সংবাদ প্রচার করা হচ্ছে সেগুলোর সত্যতা পাওয়া যায়নি। সুতরাং, গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য সবার প্রতি অনুরোধ করা হলো।’

এর আগে গতকাল বুধবার বিকেলে পুলিশ সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আইজিপি মো. ময়নুল ইসলাম বলেন, ‘আমি সর্বস্তরের পুলিশ বাহিনীকে ইতোমধ্যে নির্দেশনা দিয়েছি।

আপনাদের (সাংবাদিক) মাধ্যমে ব্যাপক প্রচারের জন্য পুনরায় বলছি। আমাদের রাজারবাগ পুলিশ লাইন, পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট, পিওএম, এপিবিএন ও পুলিশ সদর দপ্তরসহ সব মেট্রোপলিটন ও জেলা পুলিশ লাইন্সসহ স্পেশালাইজড পুলিশ ইউনিটের অফিসার ও ফোর্সকে আমারা নির্দেশনা দিয়েছি।

বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যে স্ব স্ব কর্মস্থলে যোগদান করতে বলছি। ইতোমধ্যে এই নির্দেশনা প্রদান করা হয়েছে।’

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...