সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মধুখালীতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত

মধুখালীতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত

সজীব মোল্লা, মধুখালী প্রতিনিধিঃ
 ফরিদপুরের মধুখালীতে  বর্তমান দেশের প্রেক্ষাপটে  উপজেলা আওয়ামীলগের বিশেষ এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
৩ আগস্ট ২০২৪খ্রিঃ শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা আধুনিক মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ আব্দুল হামিদের  সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকুর সঞ্চালনায়  বিশেষ বর্ধিত সভায়  প্রধান অতিথি হিসেবে বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপট  তুলে ধরে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান এমপি। এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান  জেলা আওয়ামীলীগের সদস্য মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মধুখালী পৌর মেয়ার পৌর আওয়ামীলীগের সভাপতি খন্দকার মোরশেদ রহমান লিমন, ভাইসচেয়ারম্যান মোঃ মহসিন বিশ্বাস কালৃ,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি  হাজী আঃ সালাম মিয়া,যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড.আলীউজ্জামান খোকন,সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার, মোঃ ওহিদুজ্জামান বাবলু মিয়া ও তথ্য ও গবেষনা সম্পাদক শাহ মোঃ ফারুক হোসেনসহ প্রমুখ। উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,পৌর কাউন্সিলরগণ,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ,সাধারন সম্পাদক ও দলীয় অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
বিশেষ বর্ধিত সভায় প্রধান  অতিথি  তার বক্তব্যে  বলেন শিক্ষার্থদের কোটা বিরোধি  যে দাবী সেটা সরকার মেনে নিয়েছে। তাহলে কিসের জন্য আন্দোলন  কারা করছে বুঝাই যায় ।
উপস্থিত নেতা কর্মিদের  উদ্দেশ্যে  বলেন শেখ হাসিনা ভাল না থাকলে আপনারা কেউ ভাল থাকবেন না। সুতারাং ভাল থাকতে চাইলে ঐক্যবোধ্য থেকে সংহাতের মোকাাবেলা করে বাঁচতে হবে।
অন্ধ্যকার কেটে যাবে। আওয়ামীলীগের সুবিধা ভোগিদের হুসিয়ারী দিয়ে বলেন সময় এলে ধানের চিটা বাছাই করা  হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...