সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত -৪

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত -৪

 

নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারী জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাই সহ চারজন নিহত হয়েছে। শুক্রবার(২ আগষ্ট) দুপুর ১২টার দিকে জেলার নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা মোড়ের নয়া বাজার ও সকাল ১১টার দিকে জলঢাকা-রংপুর সড়কের কিশোরীগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নের ধরেয়ার বাজার নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের কাছারি বাজার শাহপাড়া গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে উত্তরা ইপিজেডের শ্রমিক সুমন ইসলাম (২৭) ও তার ছোট ভাই সিয়াম হোসেন (২২) মোটরসাইকেল যোগে সৈয়দপুর শহরে সুমনের শ্বশুরবাড়ির দিকে যাচ্ছিলেন। তারা নয়াবাজার স্থান অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা তেলবাহী লরির ধাক্কায় গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়।অপরদিকে একই দিন সকাল ১১টার দিকে জেলার জলঢাকা থেকে খুচরা যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস রংপুর যাচ্ছিল। পথে জেলার কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের ধরেয়ার বাজার নামকস্থানে বিপরিত দিক দিয়ে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এতে মাইক্রেবাসের দুই যাত্রী নিহত ও চারজন আহত হয়। নিহত দুইজন হলন- জেলার ডিমলা উপজেলার দক্ষিন গয়াবাড়ির মাঝাপাড়া গ্রামের নুরুল হকের ছেলে আনোয়ারুল ইসলাম(৩০) ও জলঢাকা উপজেলার উত্তর চেরেঙ্গা হাজীপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মাজেদুল ইসলাম মতিন (৪০)। আহত চারজনকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়।
বিষয়টি নিশ্চিত করে কিশোরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) পলাশ চন্দ্র মন্ডল জানান, এ ঘটনায় ট্রাক আটক হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
 সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শাহা আলম জানান, ঘাতক তেলবাহী লরিটি পালিয়ে গেছে। নিহতদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...