সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কোম্পানিগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ সংঘর্ষে নিহত-১
Oplus_0

কোম্পানিগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ সংঘর্ষে নিহত-১

মানিক মিয়া কোম্পানিগঞ্জ প্রতিনিধি :

কোম্পানীগঞ্জ উপজেলার মেঘারগাঁও গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে আব্দুর রাজ্জাক (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার ছেলে ও ভাই গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন নুরুল হক জানান, দীর্ঘদিন থেকে ইমাম উদ্দিন, মইন উদ্দিন, আফতাব মিয়া, সুরুজ মিয়ার পরিবারের সাথে ২ একর জমি নিয়ে বিবাদ চলছিল আব্দুর রাজ্জাক ও তার পরিবারের লোকজনের। মেঘারগাঁও মৌজার এ জমি নিয়ে আদালতেও মামলা হয়েছে। আদালত থেকে ৩ বার রায় পেয়েছেন আব্দুর রাজ্জাক। সব শেষ গত ১মাস আগে আদালত রায় দেয় আব্দুর রাজ্জাকের পক্ষে। নুরুল হক আরো বলেন দীর্ঘদিন থেকেই জমির দখলে ছিলেন আব্দুর রাজ্জাক ও তার পরিবার। তখন থেকেই তারা জমি চাষাবাদ করে আসছেন। শুক্রবার সকালে এই জমিতে জোরপূর্বক হালচাষ করতে যান ইমাম উদ্দিন সহ তার ভাই-ভাতিজারা। সকাল সাড়ে ৬টায় আব্দুর রাজ্জাক তার ছেলে সিরাজুল ইসলাম ও ভাই তাজুল ইসলাম চাষাবাদে বাঁধা দিতে যান। এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় আব্দুর রাজ্জাক, তাজুল ইসলাম ও সিরাজুল ইসলাম। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার সময় রাস্তায় মারা যান আব্দুর রাজ্জাক।

কোম্পানীগঞ্জ থানার ওসি বদিউজ্জামান বলেন, জমি নিয়ে মারামারিতে একজন নিহত হয়েছে আমরা জানতে পেরেছি। সরেজমিনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমাদের আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...