সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / মনোহরদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা

মনোহরদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা

 

 

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদী।

 

বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে কটাক্ষের প্রতিবাদে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে নরসিংদীর মনোহরদীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল ৩টায় উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। মনোহরদী উপজেলা বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও সুশিল সমাজের ব্যানারে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা এতে অংশ নেন।

 

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা কমান্ডার মতিউর রহমান তারা এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় মনোহরদী উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নজরুল মজিদ মাহমুদ স্বপন, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান লায়ন এম এস ইকবাল আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তৌহিদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন শিল্পী,বড়চাপা ইউ.পি চেয়ারম্যান সুলতান উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়া, আব্দুল হাসিম,ফজলুল হকসহ উপজেলার বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধাগণ ও সুশীল-সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা বলেন, চাকরির নামে কোটা আন্দোলনকারীরা বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে সর্বত্র কটাক্ষ করে আন্দোলনে অংশ নিচ্ছে। আমরা মুক্তিযোদ্ধা হিসাবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ৩০ লক্ষ শহিদের বিনিময়ে এদেশে স্বাধীনতা পেয়েছি। একটি গোষ্ঠী কোটা আন্দোলনকারীদের নানাভাবে উসকানি দিয়ে আবারো তারা এ দেশকে অস্থিতিশীল করে ফায়দা লুটে নেয়ার পায়তারা করছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...