সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / পর্দায় একসঙ্গে দিনার-বিজরী

পর্দায় একসঙ্গে দিনার-বিজরী

 

বর্তমান দেশবাংলা:

ইন্তেখাব দিনার আর নব্বইয়ের হার্টথ্রব বিজরি বরকতউল্লাহ; বাস্তব জীবনের এই জুটি আবারও একসাথে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

এবার নির্মাতা ইমন খানের নির্দেশনায় নতুন একটি টিভি বিজ্ঞাপনচিত্রের শুটিং এ দেখা গেল এ জুটিকে। সামাজিক সচেতনতামূলক মেসেজ সম্পৃক্ত এই বিজ্ঞাপন নিয়ে দিনার-বিজরী দুজনেই বেশ আশাবাদী।

বিজরী বরকত উল্যাহ বলেন, এর আগে আমি আর দিনার কয়েকটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। নাটকেও করেছি। তবে নাটকে অভিনয়ে দিনার বেশি কম্পোর্টেবল। নতুন বিজ্ঞাপনটি যেহেতু অ্যাক্টিং বেজড। এ কারণে দিনারের কাজ করে ভীষণ ভালো লেগেছে।

নির্মাতা ইমন খান জানান, ব্রান্ডের তরফ থেকে সামাজিক সচেতনতামূলক এই বিজ্ঞাপনে মানুষের জীবনে সফলতার পাশাপাশি স্বাভাবিকভাবে অসফলতাগুলোকে মেনে নেয়াটাও যে জরুরি – সে ব্যপারে গুরুত্বপূর্ণ বার্তা দেয় হয়েছে। নির্মাতা হিসেবে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে চেষ্টা করেছি কাজটিকে বিজ্ঞাপনের বাইরেও যতটা জীবনমুখী করা যায়।

শিগগিরই টিভি পর্দায় সম্প্রচার হতে যাওয়া এই বিজ্ঞাপনটির সার্বিক প্রোডাকশন ডিজাইনে ছিলেন আফফান আজিজ প্রিতুল। প্রিতুল বলেন, ‘একটি স্বনামধন্য ব্র্যান্ড এর কাজ এটি আর সাথে দারুণ একটি শিক্ষামূলক মেসেজ, তাই আসলে আমরা পুরো টিম এক হয়ে সেরাটাই উপহার দিতে চেয়েছি।’

বিজ্ঞাপনচিত্রটি অন্যান্য কুশীলবদের ভেতরে ছিলেন কারাগারখ্যাত সিনেমাটোগ্রাফার বরকত হোসেন পলাশ, শিল্প নির্দেশনায় সজীব, কসটিউমে নওরীনসহ প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...