সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / সর্বজনীন পেনশন স্কিমটি সরকারের একটি মহৎ কাজ : জেলা প্রশাসক

সর্বজনীন পেনশন স্কিমটি সরকারের একটি মহৎ কাজ : জেলা প্রশাসক

 

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ

সর্বজনীন পেনশন স্কিমটি সরকারের একটি মহৎ কাজ,এই স্কিমের আওতায় আনার জন্যে সবাইকে উদ্বুদ্ধ করতে শিক্ষক ও জনপ্রতিনিধিদেরকে এগিয়ে আসতে হবে।

এ স্কিম আসার আগে শুধু সরকারী চাকুরীজীবীরা পেনশন পেত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র কারণে এদেশের সাধারণ মানুষ সরকারী চাকুরী না করেও সর্বজনীন পেনশন পাবন।

নরসিংদী সদর উপজেলার মাধ্যমিক ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগন এবং জনপ্রতিনিধিবৃন্দের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড.বদিউল আলম।

বৃহঃবার(১১ জুলাই) দুপুরে নরসিংদী সদর উপজেলা পরিষদ হল রুমে নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরিন এর সভাপতিত্বে ও ভাষ্যকার শিক্ষক মো: আলতাফ হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এ ছাড়াও স্বাগতিক বক্তব্য রাখেন নরসিংদী সদর উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার হাদিউর রহমান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, সদর উপজেলা প্রকৌশলী মো: আরজুরুল হক, নরসিংদী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান উলিউর রহমান আজিম ও মহিলা ভাইস চেয়ারম্যান আনজুমান বেগম, নরসিংদী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ।

এছাড়াও নরসিংদী সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: রুহুল সগির, নরসিংদী সদর উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা:আবু কাউছার সুমন,নরসিংদী সদর তথ্য ও প্রযুক্তি বিষয়ক অফিসার মো:মোকলেছুর রহমান,উপজেলা সমাজসেবা অফিসার আশরাফুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার এ কে এম সুলিম আহম্মেদ সজিব,নরসিংদী সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসার মোহাম্মদ শাহজালাল ও ভেটেনারী সার্জন (প্রাণিসম্পদ) ডা: আব্দুল্লাহ আল মামুন সাগর, নরসিংদী সদর উপজেলা সি:মৎস্য কর্মকর্তা দিলীপ কুমার ধর, নরসিংদী সদর উপজেলা পাট অফিসার আব্দুর রহিম সিদ্দিক, নরসিংদী সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো: আওসাফুল ইসলাম নরসিংদী সদর উপজেলা নির্বাহীর প্রটোকল
অফিসার মো: আব্দুল মোতালিব প্রমূখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...