সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / মনোহরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মনোহরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত

 

মো: এমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদী:

 

নরসিংদীর মনোহরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১১ জুলাই)বিকালে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিস মনোহরদীর আয়োজনে মনোহরদী সরকারি কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৪ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৪ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনালে জামালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৪-২ গোলের ব্যবধানে পরাজিত করে নোয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনালে বাঘিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে চরগোহাল বাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল মজিদ মাহমূদ স্বপন,ভাইস চেয়ারম্যান তৌহিদ সরকার,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জোনায়েদ,পৌর মেয়র আমিনূর রশীদ সুজন প্রমূখ। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৮০ রানের বড় ব্যবধানে ভারতের কাছে হারলো বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: তৃতীয় দিনেই আঁচ পাওয়া গিয়েছিল পঞ্চম দিনে গড়াবে না ...