সর্বশেষ সংবাদ
Home / আদালত / মাদারীপুরে অবৈধ ৪ টা ড্রেজারও পাইপ ধ্বংস এবং ৫০ হাজার টাকা জরিমানা

মাদারীপুরে অবৈধ ৪ টা ড্রেজারও পাইপ ধ্বংস এবং ৫০ হাজার টাকা জরিমানা

কাজল খান – মাদারীপুর প্রতিনিধি::
মাদারীপুরে চারটি অবৈধ ড্রেজার মেশিন ও দুই হাজার মিটার পাইপ ধ্বংস করা হয়েছে। এ সময় অবৈধ ড্রেজার চালানোর অভিযোগে এক ড্রেজার ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
 বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও  সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. সাইদুজ্জামান হিমু অভিযান চালিয়ে এ জারিমানা আদায় করেন।
ভ্রাম্যমাণ আদালতের সূত্র জানায়, সদর উপজেলার আড়িয়াল খা ও কুমার নদে অবৈধ ড্রেজার চালানো হচ্ছে। এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালায় সদর উপজেলা প্রশাসন। এ সময় সদরের পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার আড়িয়াল খা নদ হতে শহরের কুমার নদের থানতলি ব্রীজ পর্যন্ত অভিযান চালিয়ে চারটি ড্রেজার মেশিন জব্দ করে ধ্বংস করা হয়। একই সঙ্গে এসব ড্রেজারের সঙ্গে থাকা দুই হাজার মিটার পাইপ পিটিয়ে ভেঙে ফেলা হয়। এ সময় বায়েজিদ নামে এক ড্রেজার মালিকসহ তিন জনকে আটক করে প্রশাসন। পরে ড্রেজার মালিককে নগদ ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মো. সাইদুজ্জামান হিমু।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মোঃ সাইদুজ্জামান হিমু বলেন, নদে অবৈধ ড্রেজার চালানোর ঘটনায় আমরা অভিযান চালিয়ে চারটি ড্রেজার মেশিন ও ২ হাজার মিটার পাইপ ধ্বংস করি। এ সময় এক ড্রেজার ব্যবসায়ীকে নগদ ৫০ হাজার টাকা অর্থদণ্ড করে তাকে সর্তক করে দেওয়া হয়। অবৈধ ড্রেজার বন্ধে আমাদের অভিযান নিয়মিত চলামন থাকবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আবারও রিমান্ডে সাবেক আইজিপি মামুন ও কাউন্সিলর হাসিবুর

  আদালত প্রতিবেদক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ হত্যা ...