সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / নরসিংদীতে রায়পুরা উপজেলা চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নরসিংদীতে রায়পুরা উপজেলা চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃএমরুল ইসলাম – নরসিংদী প্রতিনিধি::
সাংবাদিকদের কিনে এলাকায় এসেছি এমন কূরুচিপূর্ণ বক্তব্য প্রদান করায় রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকী’র বিরুদ্ধে মানববন্ধন , প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুুষ্ঠিত হয়েছে।
বুধবার(৩ জুলাই) নরসিংদী সদর প্রেসক্লাব প্রাঙ্গণে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন ও নরসিংদী জেলা ক্রাইম রিপোর্টার্স ইউনিটির যৌথ উদ্যোগে মানববন্ধন,প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা ক্রাইম রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের স্পেশাল করস্পন্ডেন্ট  ও নরসিংদী সদর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রকাশক সম্পাদক ও নরসিংদী সদর প্রেসক্লাবের  প্রধান উপদেষ্টা এ বি এম আজরাফ টিপু।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  নরসিংদী সদর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক চৌধুরী খোকা , সহ-সভাপতি ডাক্তার শরীফ , যুগ্ম সম্পাদক কামাল হোসেন , শিবপুর  প্রেসক্লাবের আহ্বায়ক কামাল হোসেন  প্রধান,ক্রাইম রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি জি এম মতিউর রহমান শাহ্ চিশতী,আলমগীর হোসেন , রাজধানী টিভির ষ্টাফ রিপোর্টার আর এ লায়ন সরকার ,মফস্বল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মাহবুবুর রহমান খান , আনন্দ  টিভির নরসিংদী প্রতিনিধি রফিকুল ইসলাম,মাধবদী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও মোহনা টিভির সাংবাদিক রেজাউল করিম,জোনাকি টিভির সাংবাদিক ফাহিমা খানম, আঞ্চলিক সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক নুরুজ্জামান পিটু ,নরসিংদী জেলা সাংবাদিক ইউনিটির সভাপতি ওবায়দুর ইসলাম , পলাশ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও নরসিংদী জেলা জার্নালিস্ট  এন্ড রাইটার্স সোসাইটির সভাপতি হাজি জাহিদ , শেখ জাহাঙ্গীর আলম রনি , কামাল উদ্দিন সরকার , হাসান সরকার , বিটিভির ক্যামেরা পার্সন মাজহার হোসেন প্রমূখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন,নরসিংদী মডেল থানার পুলিশ , ডি জি এফ আই , এন এস আই , ডি এস বি প্রমুখ। নরসিংদী সদর প্রেসক্লাবের  উপদেষ্টা ও সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক টিপু , দুর্নীতিবাজ ছাগল কান্ডের মতিউর ও তার স্ত্রী-কে দ্রুত গ্রেফতারের দাবি জানান এবং একজন দুর্নীতিবাজের স্ত্রী শত কোটি টাকার মালিক কিভাবে এখনও উপজেলা চেয়ারম্যান হিসেবে বহাল তবিয়তে আছেন নরসিংদী জেলার সাংবাদিকগন জানতে চান। আগামী এক সপ্তাহের মধ্যে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি যে  বক্তব্য ও অপবাদ দিয়েছেন তা ক্ষমা না চাইলে অনতিবিলম্বে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। মাননীয় প্রধানমন্ত্রী , স্থানীয় সরকার মন্ত্রণালয় , জাতীয় প্রেসক্লাব , জেলা প্রশাসক  , নরসিংদী প্রেসক্লাব বরাবর স্মারকলিপি দেওয়া হবে এবং বিক্ষোভ সমাবেশ ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করা হবে বলেও তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।
সভাপতির বক্তব্যে মাসুদ রানা বাবুল বলেন সাংবাদিকদের কিনে নিয়েছেন এবং কিনে তিনি এলাকায় এসেছেন পাশাপাশি অতীতে তিনি বলেছেন সাংবাদিক ও এ্যাডভোকেট সস্তায় পাওয়া যায় এ বক্তব্য প্রত্যাহার না করলে বৃহত্তম আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন এবং এক সপ্তাহের আল্টিমেটাম দেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...