সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন : সভাপতি সোহেল রানা সাধারণ সম্পাদক সাবের আলী

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন : সভাপতি সোহেল রানা সাধারণ সম্পাদক সাবের আলী

বর্তমান দেশবাংলা ডেস্ক:

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন এর বাৎসরিক সাধারণ কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ২০২৪-২৫ বর্ষের ৪০ সদস্যবিশিষ্ট কার্যনিবাহী কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।

সভাপতি মো: সোহেল রানা সবুজ, সহ-সভাপতি মো: মোজাদ্দেদ উল ইসলাম, মো: মনিরুজ্জামান এবং ডা. নির্বাচিতা হক খান, সাধারণ সম্পাদক শেখ সাবের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো ইমরান,দপ্তর সম্পাদক মো: মেহেদী হাসান, কল্যাণ বিষয়ক সম্পাদক মোসা. তাসলিমা আকতার জলি,কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার সম্পাদক মো: তারিফুল আজম রানা, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মো: আল মামুন, প্রশিক্ষন ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মো: তাসনিম আলম,কোষাধ্যক্ষ মো: রাজিবুল ইসলাম, উপদেষ্টা সৈয়দ শরীফুল আলম, প্রধান সমন্বয়ক মো: সজিবুল ইসলাম।

উক্ত বার্ষিক সাধারণ সভা-এজিএম’২৪ আয়োজনে বিগত ২০২২-২৩ ও ২৩-২৪ বর্ষের সকল কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন শিমি টেকনোলজি এর কর্ণধার মো শাহরিয়ার হাসান,গ্লোবাল সিটিজেন এর ব্যবস্থাপনা পরিচালক মো দেলোয়ার হোসেন সহ বিভিন্ন রেডিমেড গার্মেন্টস (আরএমজি) এর আরো অনেক উর্ধ্বত্ত্বন কর্মকর্তাবৃন্দ।

উক্ত কার্যনির্বাহী সাধারণ সভায় প্রস্তাবিত কমিটির ভবিষ্যৎ কার্যক্রম নিয়েও আলোচনা করা হয়। অনুষ্ঠানে সাপোর্টিং পার্টনার হিসেবে ছিলো শিমি টেকনোলজি এবং গ্লোবাল সিটিজেন।

আলোচনা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এতে গান পরিবেশন করেন আজিদা খাতুন,আবুল বাশার সবুজ এবং এইচ আর স্পেশালিষ্ট কর্পোরেট ম্যাশ খ্যাত মো মশিউর রহমান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...