সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / বাগেরহাটে সিএইচসিপির বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ

বাগেরহাটে সিএইচসিপির বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি::

বাগেরহাটের সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের রাজাপুর কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) সুবর্ণা তালুকদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠছে। এই ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন সেবা প্রত্যাশীরা।

অভিযোগে উল্লেখ করা হয়, সুবর্ণা তালুকদার এই কমিউনিটি ক্লিনিকে যোগদানের পর কর্মক্ষেত্রে প্রায়ই কর্মস্থলে উপস্থিত থাকেন না। ক্লিনিকে আসা-যাওয়া করেন তার ইচ্ছামত, রোগীদের সাথে দুর্ব্যবহারসহ তার নিকটতম আত্মীয়ের মাধ্যমে ওষুধ সরিয়ে ফেলার একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

ভুক্তভোগীরা অভিযোগে জানান, পবিত্র ঈদুল আযহার ছুটি শেষ হলে সুবর্ণা তালুকদার গত ১৯ ও ২০ জুন-২৪ তারিখ ক্লিনিকে আসেনি। সেবা প্রত্যাশীগন ক্লিনিকে গিয়ে সেবা নিতে ব্যর্থ হয়ে ফিরে যান। পরে খোঁজ নিয়ে জানতে পারি সে বিনা ছুটিতে কাউকে না জানিয়ে তার কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। সুবর্ণা তালুকদার বর্তমান সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করছে।

তারই কারনে এই এলাকার জনসাধারণ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে। সে প্রতিষ্ঠানে একেবারেই অনিয়মিত। ঠিকমতো ওষুধ সরবরাহ করে না। তাছাড়া ব্যক্তিগত সম্পর্কে নিয়েও আলোচিত হয়েছেন তিনি। এসব কারণে তার বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান ভুক্তভোগী এলাকাবাসী।

স্থানীয়দের এসব্ অভিযোগ অস্বীকার করে সিএইচসিপি সুবর্ণা তালুকদার বলেন, নিয়ম অনুযায়ী স্থানীয়দের সেবা দিয়ে থাকি। কিছু মানুষ আমার বিরুদ্ধ বিনা কারণে অভিযোগ দেওয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার বকসী বলেন, রাজাপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সুবর্ণা তালুকদারের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। তার বিরুদ্ধে তদন্ত করা হবে। অভিযোগের সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...