সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / গজারিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত প্রার্থীদে দায়িত্ব গ্রহণ ও মাসিক সভা অনুষ্ঠিত

গজারিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত প্রার্থীদে দায়িত্ব গ্রহণ ও মাসিক সভা অনুষ্ঠিত

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

গজারিয়া উপজেলা পরিষদে বুধবার সকাল ১১ ঘটিকায় নব নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ মনসুর আহমেদ খাঁন জিন্নাহ এবং ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম মন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান মিনা আক্তার আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহনের পর মনসুর আহমেদ খাঁন জিন্নাহ সভাপতিত্বে ১ম মাসিক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার। উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী কায়সার, গজারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলার আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রেফায়েত উল্লাহ খাঁন তোতা (সিআইপি), গজারিয়া থানার অফিসার ইন চার্জ মোঃ রাজিব খান, সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা মোঃ হাফিজুর রহমান খাঁন, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম মন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মীনা আক্তার।

এছাড়াও উপস্থিত ছিলেন ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুজ্জামান খাঁন জিতু, বাউশিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান, টেংগারচর ইউপি চেয়ারম্যান মোঃ কামরুল হাসান ফরাজীসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীগণ।

এই দায়িত্ব গ্রহণের মাধ্যমে গজারিয়া উপজেলা পরিষদ নতুন নেতৃত্বে প্রবেশ করল এবং নতুন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতি সবার আশাবাদ ব্যক্ত করা হয় যে তারা এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।মাসিক সভায় মনছুর আহমেদ জিন্নাহ বলেন গজারিয়া উপজেলার সার্বিক উন্নয়নে আগামী ৫বছর কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে আওয়ামী লীগ: হানিফ

  সদরুল আইন: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ...