সর্বশেষ সংবাদ
Home / দূর্ঘটনা ও শোক সংবাদ / দশমিনায়  নিখোঁজের ৩২ ঘন্টা পর নদী থেকে লাশ উদ্ধার 

দশমিনায়  নিখোঁজের ৩২ ঘন্টা পর নদী থেকে লাশ উদ্ধার 

 মোঃ নাঈম হোসাইন – দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালীর দশমিনা তেঁতুলিয়া নদীতে নিখোঁজ নৌকার মাঝি মো. সায়েম খান(৩৪) নামের  লাশ  ৩২ঘন্টা পরে উদ্ধার করেছে স্বজন ও স্থানীয়রা। শনিবার সকাল ৮টায় গলাচিপা উপজেলার পানপট্রি ইউনিয়নের বদনাতলী নদী থেকে তার লাশ উদ্ধার করেন তার স্বজন ও স্থানীয়রা। নিহত সায়েম খান দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের দক্ষিণ রনগোপালদী গ্রামের মো. লতিব খান দ্বিতীয় ছেলে।এলাকাজুড়ে চলছে শোকের মাতাম।
জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তেঁতুলীয়া নদীতে ট্রালার নিয়ে ৪জন মাছ শিকার শেষে বাড়িতে ফেরার পথে নৌকার মাঝি সায়েম খান নদীর পানিতে পরে নিখোঁজ হন। পরে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধারের চেষ্টা করেন। শুক্রবার সকাল ৮টায় ৩২ঘন্টা পরে  গলাচিপা উপজেলার পানপট্রি ইউনিয়নের বদনাতলী নদী থেকে তার লাশ উদ্ধার করেন স্বজন ও স্থানীয়রা।
এবিষয়ে নিহতের ছোট ভাই মো. সোহেল খান জান, আমার বড় ভাই সায়েম ট্রালার থেকে পরে নিখোঁজ হন।  বহু আত্মীয় স্বজন ও জেলেদের প্রচেষ্টায় শুক্রবার সকাল ৮টায় বদনাতলী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
এবিষয়ে হাজির হাট নৌ-পুলিশ ফাঁড়ির এসআই আল মামুন জানান, আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। তাই উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারিনি।
এবিষয়ে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.নুরুল ইসলাম মজুমদার বলেন, নিহতের বাড়িতে থানা পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আনইগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়পুরায় ট্রেনে কাটা পড়া ৫ মরদেহের ময়নাতদন্ত শেষে দাফন,শনাক্ত হয়নি পরিচয়

মোঃ এমরুল ইসলাম – নরসিংদী প্রতিনিধি:: নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটাপড়া ৫ মরদেহের ...