সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / এক বছরের অধিক সময় অফিসে না গিয়েও বেতন তুলছেন পিডিবির লাইনম্যান, নেপথ্যে কে?

এক বছরের অধিক সময় অফিসে না গিয়েও বেতন তুলছেন পিডিবির লাইনম্যান, নেপথ্যে কে?

এস এম রহমান :

এক বছরের অধিক সময় অফিসে না গিয়েও বেতন ভাতা তুলার খবর পাওয়া গেছে। বেতন ভাতা তুলার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সিলেটের আম্বরখানা ইলেক্ট্রিক সাপ্লাই অফিসে।

জানা যায়, পিডিবি অফিসের ডিভিশন-১ এর লাইনম্যান মির হোসেন দীর্ঘ প্রায় এক বছর দুই মাস অফিস করেন না। কিন্তু প্রতিমাসে তিনি বেতন ভাতা সহ যাবতীয় সুযোগ সুবিধা গ্রহণ করে আসছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মির হোসেন বিছানায় শুয়ে আছেন। তার সাথে কথা বলতে চাইলে পাশে থাকা তার স্ত্রী জানান, তার স্বামী দীর্ঘ এক বছর দুই মাস অসুস্থ্য হয়ে বিছানায় পড়ে আছে। তার পুরো একসাইড প্যারালাইসড। চলা ফেরা করতে পারেন না। প্রকৃতির ডাকেও হুইল চেয়ারে বসে সাড়া দিতে হয়।

এক প্রশ্নের জবাবে মির হোসেনের স্ত্রী বলেন, প্রতিমাসে আমার স্বামীকে মাত্র পনেরো থেকে ষোল হাজার টাকা দেওয়া হয়। বাকি টাকা কেনো দেওয়া হয়না এমন প্রশ্নের জবাবে মির হোসেনের স্ত্রী বলেন, লোনের টাকা কেটে রাখেন। কত টাকা লোন নিয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

এদিকে সিলেটের আম্বরখানার ইলেক্ট্রিক সাপ্লাইয়ার অফিসের নির্বাহী প্রকৌশলীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, মির হোসেন সামান্য অসুস্থ্য, তবে তিনি অফিস করেন। একদিকে মির হোসেনের পরিবার বলছে তিনি প্রায় এক বছরের বেশি সময় অফিস করেন না। অন্য দিকে পিডিবির নির্বাহী প্রকৌশলী বলছেন তিনি অফিস করেন।

অপরদিকে মির হোসেন কিভাবে মাত্র পনেরো থেকে ষোলো হাজার টাকা বেতন পান। নেপথ্যের ঘটনা আসলে কি ? জানতে চোখ রাখুন দ্বিতীয় পর্বে…

 

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...