সর্বশেষ সংবাদ
Home / দূর্ঘটনা ও শোক সংবাদ / শিবগঞ্জ মায়ের কোল থেকে ছিটকে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু 

শিবগঞ্জ মায়ের কোল থেকে ছিটকে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল আরেহি মায়ের কোল থেকে ছিটকে পাশ দিয়ে যাওয়া ট্রলির চাকার নীচে পিষ্ট হয়ে আব্দুর রহমান নামে ৬ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সকালে মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামে আঞ্চলিক সড়কে ঘটনাটি ঘটে। ওই শিশু শিবগঞ্জের দূর্লভপুর ইউনিয়নের পারচৌকা গ্রামের  শফিকুল ইসলামের ছেলে।
এ ঘটনায় শিশুটির মা আহত হলে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। শিবগঞ্জ থানার এসআই লিটন আলী বলেন, সকালে একই মোটরসাইকেলযোগে শিশুটি মা-বাবার সাথে বাড়ি থেকে পারচৌকা গ্রামে আত্মীয়র বাড়ি  দাওয়াতে যাচ্ছিল। শিশুটি মোটরসাইকেলের পেছনে বসা মায়ের কোলে ছিল।
তার পিতা মোটরসাইকেলের চালক ছিলেন। মোটরসাইকেলটি পারচৌকা গ্রামের সড়কে পল্লী বিদ্যুতের পোলবহনকারী একটি ট্রলিকে ওভারটেক করার সময় পাশ থেকে ধাক্কা লাগে।
এতে মোটরসাইকেলটি সড়কে পড়ে যায়। এসময় শিশুটি মায়ের হাত থেকে ছিটকে ট্রলির পেছনের চাকায় পিষ্ট হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার পর পুলিশ ট্রলিটি আটক করলেও চালক পালিয়ে যায়। পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় সড়ক পরিবহন আইনে মামলার বিষয়টি প্রক্রিয়াধীণ বলেও জানান পুলিশ কর্মকর্তা লিটন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়পুরায় ট্রেনে কাটা পড়া ৫ মরদেহের ময়নাতদন্ত শেষে দাফন,শনাক্ত হয়নি পরিচয়

মোঃ এমরুল ইসলাম – নরসিংদী প্রতিনিধি:: নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটাপড়া ৫ মরদেহের ...