সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / নবীগঞ্জে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার ও আদালতে স্বীকারোক্তি 

নবীগঞ্জে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার ও আদালতে স্বীকারোক্তি 

নবীগঞ্জ( হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় দুর্ধর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। জানাযায়,
  গত (৯মে) রাতে নবীগঞ্জ উপজেলার দিঘলবাক ইউনিয়নের কামারগাঁও গ্রামে ইয়াহিয়া আহমদ চৌধুরীর বাড়িতে একদল ডাকাত ঘরের দরজার ছিটকারী ভেঙ্গে ঘরে ঢুকে ডাকাতি করে,পরে বাদী ও বাদীর ভাতিজির কাছ থেকে জানাযায় নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন, চর্ট লাইট সহ সর্বমোট (৯ লক্ষ ৮০ হাজার) টাকার নগদ টাকা ও মালামাল জোরপূর্বক লুষ্ঠ করে নিয়ে যায়। উক্ত ঘটনায় অজ্ঞাতনামা ডাকাতদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় ডাকাতি মামলা রুজু করা হয়।
ঘটনা জানার পর পুলিশ সুপার আক্তার হোসেন (বিপিএম-সেবা) এর দিক নির্দেশনায় নবীগঞ্জ থানার একটি টিম ডাকাতদের সনাক্ত ও গ্রেফতারের লক্ষ্যে তদন্ত অব্যাহত রাখে।পরে তথ্য প্রযুক্তির সহায়তায় অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক, আলমগীর কবির, এস,আই,রাজিব রহমান, এস, আই সুমন মিয়া সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নবীগঞ্জ থানার ডাকাতি মামলা নং-৮(০৫)২৪ এর ঘটনায় জড়িত ডাকাত সাদ্দাম হোসেন প্রকাশ কাজল মিয়া(৪৮) মৌলভীবাজার জেলার সদরের আতানগিরির মৃত আব্দুল আজিজের পুএ
পুলিশ সুএে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে
 গোপন সংবাদের ভিত্তিতে (৩ জুন) রাতে ১১ ঘটিকার সময় নবীগঞ্জ আউশকান্দি এলাকা থেকে ডাকাত কাজল মিয়াকে গ্রেফতার করা হয়। ডাকাত কাজল মিয়া একজন পেশার আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে মৌলভীবাজার, সিলেট ও হবিগঞ্জে ডাকাতি, চুরি, হত্যা ও অস্ত্র মামলা সহ তার বিরুদ্ধে ১৫ টি মামলা রয়েছে। ডাকাতি মামলায় পূর্বে তার সাজা হয় এবং সাজা খেটে বের হয়ে পূনরায় ডাকাতিতে জড়িয়ে পড়ে। উক্ত ডাকাত কামারগাঁও গ্রামে মামলার বাদী ইয়াহিয়া আহমদ চৌধুরীর বাড়ীতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ডাকতকে( ৪জুন) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রে ছিফাত উল্ল্যাহ আদালতে ডাকাতদের সাথে জড়িত তাকায়  নাম, উল্লেখ করে ফৌজদারি কা,বি, ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিতে জবানবন্দি প্রদান করেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ  এমদাদুল হক সদর উপজেলা প্রতিনিধি জামালপুর বাংলাদেশ জাতীয়তাবাদবাদী ওলামা দলের ৪৬ ...