সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সন্তানের বাবা মা হলেন ধাওয়ান ও নাতাশা দম্পতি

সন্তানের বাবা মা হলেন ধাওয়ান ও নাতাশা দম্পতি

 

দেশবাংলা বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল দম্পতি বাবা-মা হয়েছেন।

সোমবার সন্ধ্যায় ধাওয়ান পরিবারে ফুটফুটে কন্যাসন্তানের জন্ম হয়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সোমবার রাতেই বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের কোল আলো করে এসেছে তাদের প্রথম সন্তান। বেশ রাতের দিকে বরুণের হাসপাতাল থেকে বেরিয়ে আসার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এছাড়া ইনস্টাগ্রামে একটি ভিডিও কার্ড পোস্ট করেছেন বরুণ। এসময় বরুণ লেখেন, ‘আমাদের মেয়েকে পেয়েছি আমরা। মা এবং শিশুর জন্য এত শুভকামনার জন্য আপনাদের ধন্যবাদ। হরে রাম, হরে রাম, রাম রাম হরে হরে। হরে কৃষ্ণ হরে কৃষ্ণ, কৃষ্ণকৃষ্ণ হরে হরে।

ভিডিওতে দেখা যায়, একটি সুন্দর করে সাজানো হট এয়ার বেলিনে চেপেছে সে, যাতে ভর্তি ফুল ও নানা উপহার। শিশুর জন্ম তারিখ উল্লেখ করা হয়েছে এখানে, যা হল ৩ জুন ২০২৪। যদিও মেয়ের নাম প্রকাশ করেননি। শুধু লিখলেন, ‘বেবি ধাওয়ান’।

তার সে ভিডিও পোস্টে প্রিয়াঙ্কা চোপড়া লেখেন, ‘অভিনন্দন। উহুহুহুহু।’ তার খুরতুতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়াও পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন। বরুণের ‘সিটাডেল’-এর সহ-অভিনেত্রী সামান্থা রুথ প্রভু লিখেছেন, ‘সেরা খবর। আপনাদের দুজনকেই অভিনন্দন।’

চলতি বছরের ফেব্রুয়ারিতে মা-বাবা হচ্ছেন বলে জানিয়েছিলেন বরুণ-নাতাশা। ২০২১ সালে দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বরুণ ধাওয়ান। আরব সাগর উপকূলবর্তী অলিবাগের একটি রিসোর্টে বিয়ে করেন এই জুটি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...