সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / চেয়ারম্যান পদে নির্বাচনে হেরে কর্মী/ সমর্থকাদের বেইমান/মুনাফেক বলে ক্ষোভ প্রকাশ

চেয়ারম্যান পদে নির্বাচনে হেরে কর্মী/ সমর্থকাদের বেইমান/মুনাফেক বলে ক্ষোভ প্রকাশ

মোঃ নাঈম হোসাইন দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালী দশমিনা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২১মে অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আট, ভাই চেয়ারম্যান পদে দুই, মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে চেয়ারম্যান পদে হাজি আবু বকর ছিদ্দিক (কাপ পিরিচ) প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা  করেন। নির্বাচনে  হেরে গিয়ে ১২ দিন অতিবাহিত হবার পর গত কাল রবিবার ২রা জুন রাতে তার ফেইজবুক আইডি থেকে একটি পোস্ট করে ক্ষোভ প্রকাশ করে বলেন ” নির্বাচনে আামর সাথে যাহারা(ভোটার/কর্মী) বেইমানি ও মুনাফেকি করেছেন তাদের বিচার আল্লাহ করবেন এবং আল্লাহ তাদের সমিচিন জবাব দিবেন বলে অভিমত প্রকাশ করেন।
জানা যায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে (কাপ পিরিচ)প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেন হাজি আবু বকর ছিদ্দিক। এর আগে তিনি দুই বার উপজেলা পরিষদ  নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে হেরে যান। তৃতীয় বারের মতো হেরে গিয়ে তিনি  তার নির্বাচন পরিচালনা কর্মীদের বেইমান/মুনাফেক বলে মনের ক্ষোভ প্রকাশ করেন।
দশমিনা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পদক সহ অনেক শুভাকাঙ্ক্ষী হাজি আবু বকর ছিদ্দিক তার এফবি থেকে এমন পোস্ট এ মন্তব্য করেন নেতা জনগনের ভালোবাসা ছাড়া বিজয়ী হওয়া যায়না। আপনি জনগনের ভালোবাসা আগে অর্জন করেন তার পর আবার চেস্টা করেন পাঁচ বছর বেশি সময় নয়। অনেকে মন্তব্য করেন আপনি থাকেন ঢাকায় নির্বাচন এলে জানগনের কাছে ভোট চান। নির্বাচনী প্রচারে যে সময় পান তাতে জনগনের ভালোবাসা পওয়া যায়না।
আবার কেহ মন্তব্য করেন আপনার মসজিদ, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠানে অনেক দান করার আবদান আছে তবে তা ভোটের মাঠে নয়।জনগনের সুঃখ ও দুঃখে পাশে থাকেন জয় হবে একদিন।
হাজি আবু বকর ছিদ্দিক তার নিজ এফবি আইডি থেকে এমন পোস্ট দেয়ার বিষয় জানতে চাইলে বলেন, আমি আপনাদের ডাকিনি তো। ডাকলে তো বলতামই। আমার নির্বাচনে হারার কোন যৌক্তিক কারন দেখি না। আমি টানা তৃতীয় বারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করেছি কর্মীরা আমার সাথে বেইমানি /মুনাফেকি করছে। তারা কোন কাজ করেনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ  এমদাদুল হক সদর উপজেলা প্রতিনিধি জামালপুর বাংলাদেশ জাতীয়তাবাদবাদী ওলামা দলের ৪৬ ...