সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / বাগেরহাটে ঘূর্নিঝড় রিমালের তান্ডব, ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে আর্ন এন্ড লিভ

বাগেরহাটে ঘূর্নিঝড় রিমালের তান্ডব, ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে আর্ন এন্ড লিভ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ঘূর্নিঝড় রিমালের তান্ডবে ব্যাপক ক্ষতি হয়েছে উপক’লীয় জেলা বাগেরহাটে। ঘূর্নিঝড়ের তান্ডবে ঘর বাড়ি ভেঙ্গে পানি বন্দি হয়েছে হাজার হাজার পরিবার। ক্ষতিগ্রস্থ মানুষগুলোর পাশে দাঁড়ানোর কার্যক্রমের অংশ হিসেবে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা করতে আর্ন এন্ড লিভ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার (৩১ মে) বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকার প্রায় অর্ধশত পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আর্ন এন্ড লিফ এর প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসির সার্বিক তত্তাবধানে ও আর্ন এন্ড লিফ এর বাগেরহাট জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল ইমরানের সার্বিক সহযোগীয় এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। আর্ন এন্ড লিফ এর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আর্ন এন্ড লিফ এর বাগেরহাট জেলা সদস্য মেহেদী হাসান পারভেজ, ওবায়দুল হোসেন বাবু, ব্যবসায়ী মোঃ রেদওয়ান হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।

এ সময় বাগেরহাট জেলার মাঝি ডাঙ্গা, খাদ্দার, চরগ্রাম, রেল লাইন বস্তি এলাকায় প্রায় অর্ধশত পরিবারের মাঝে চাল, তেল, আলু, লবন , মুড়িসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আগামীতে এ ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে বলে জানান আর্ন এন্ড লিফ এর প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে সরকারি চাকরি থেকে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ

কাজল খান – মাদারীপুর জেলা প্রতিনিধি:: সরকারি চাকরি থেকে কোটা ব্যবস্থা বাতিলের ...