সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আমতলীর প্রতারণা চক্রের মুল হোতা ইউপি সদস্য ডলার জালাল গ্রেফতার

আমতলীর প্রতারণা চক্রের মুল হোতা ইউপি সদস্য ডলার জালাল গ্রেফতার

 আমতলী(বরগুনা)প্রতিনিধিঃ
  বরগুনার আমতলীতে  নানা প্রলোভন দেখিয়ে কম দামে বৈদেশিক মুদ্রা বিক্রয়ের কথা বলে মানুষের সাথে প্রতারণা চক্রের মুল হোতা  আমতলী কুকুয়া ইউনিয়ন পরিষদের সদস্য  ডলার জালালকে যৌথ ভাবে ভাবে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ও বরগুনা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
শুক্রবার ১০ মে রাত ৯:১৫ মিনিটের সময় বরিশাল সদর থেকে ডলার জালালকে গ্রেফতার করে র‌্যাব-৮ ও বরগুনা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত মোঃ জালাল হাওলাদার ওরফে ডলার জালাল আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত্যু আজাহার হাওলাদারের ছেলে।
গত ৫ই মে ভিকটিম মোঃ তৌকির খান (৩০) এর কাছে খুব অল্প দামে সৌদি রিয়াল বিক্রির কথা বলে নানাভাবে প্রলুব্ধ করে তাকে ৩,০০০০০/- (তিন লক্ষ টাকা) নিয়ে আসতে বলে এই প্রতারক চক্র। এতো কম দামের কথা শুনে সন্দেহ হলে তৌকির বরগুনা ডিবি পুলিশের সহায়তা নিয়ে ভিকটিম আসামীদের দেওয়া নির্ধারিত স্থানে গেলে আসামীরা কৌশলে সৌদি রিয়ালের পরিবর্তে টাকার মত ভাঁজ করে পত্রিকার কাগজ ও একটি সাবান পোটলা আকারে ভিকটিমের হাতে দেয় এবং দ্রু চলে যেতে বলে।
এ সময় ঐ এলাকায় আগ থেকে অবস্থান নেওয়া বরগুনা ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেফতার করলেও অন্যরা পালিয়ে যায়।এ ঘটনায় ভিকটিম মোঃ তৌকির খান (৩০) বাদী হয়ে আমতলী থানায় গত ৬ই মে একটি প্রতারণা মামলা দায়ের করে যার নং ০৪/২০২৪।
র‌্যাব-৮ এর দেওয়া ব্রিফিং এ জানানো হয়,গ্রেফতারের পর আসামী উক্ত প্রতারণার সাথে তার সম্পৃক্তার কথা স্বীকার করে  জানায় যে,তার নেতৃত্বে দেশের বিভিন্ন এলাকা থেকে জনবল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে প্রতারণামূলক কর্মকান্ড করে থাকে।
পরে গ্রেফতারকৃত ডলার জালাল কে বরগুনা ডিবি পুলিশের নিকট হস্তান্তর  করা হয়।
 বরগুনা গোয়েন্দা পুলিশের(ডিবি)র ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বশিরুল আলম জানান, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ চলছে শনিবার দুপুরের পর আদালতের প্রেরন করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইন্টারপোলের রেড নোটিশে ঝুলে থাকা ঢাকার শীর্ষ সন্ত্রাসীরা লাগামহীনভাবে মুক্তি পাচ্ছেন

  স্টাফ রিপোর্টার: বেশিরভাগে নামের পাশে ঝুলছে ইন্টারপোলের রেড নোটিশ। তাও একে ...