সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / মধুপুর এবং ধনবাড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যানের বেসরকারিভাবে নাম ঘোষণা

মধুপুর এবং ধনবাড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যানের বেসরকারিভাবে নাম ঘোষণা

 

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা এবং মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী চেয়ারম্যানের নাম ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।

আবদুল ওয়াদুদ তালুকদার সবুজ ধনবাড়ী উপজেলার (মোটরসাইকেল) প্রতীক দিয়ে চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন। এবং মধুপুর উপজেলায় (আনারস) প্রতীক নিয়ে ইয়াকুব আলী বিজয়ী হয়েছেন ।

বুধবার (৮ মে) রাতে সংশ্লিষ্ট উপজেলা পরিষদের মিলনায়তনের ফলাফল ঘোষণা কক্ষ থেকে নির্বাচিত চেয়ারম্যানদের নাম ঘোষণা করা হয়।

মোটরসাইকেল প্রতীকে ৩০ হাজার ৭৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবদুল ওয়াদুদ তালুকদার সবুজ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও ঘোড়া প্রতীকের প্রার্থী হারুনার রশীদ হীরা পেয়েছেন ২৯ হাজার ২৯৯ ভোট।

অন্যদিকে, মধুপুর উপজেলায় আনারস প্রতীকের প্রার্থী ইয়াকুব আলী ৭৩ হাজার ৩২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও দোয়াত-কলম প্রতীকের প্রার্থী ছরোয়ার আলম খান আবু পেয়েছেন ৫১ হাজার ৮৭ ভোট।

এর আগে বুধবার (৮ মে) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। প্রথম ধাপে টাঙ্গাইলের দুটি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তবে কোথাও অপ্রীতকর কোন ঘটনা ঘটেনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ  এমদাদুল হক সদর উপজেলা প্রতিনিধি জামালপুর বাংলাদেশ জাতীয়তাবাদবাদী ওলামা দলের ৪৬ ...