সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / ২ দিন পর লাশ মিলল আলিফের

২ দিন পর লাশ মিলল আলিফের

নিজস্ব প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার দুই দিন পর ভাসমান অবস্থায় আলিফ (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের ভবানিপুর খেয়াঘাটসংলগ্ন মেঘনা নদীতে আলিফের মরদেহটি ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বিষয়টি নিশ্চিত করেন।

আলিফ (১৭) গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের মো. ফয়সাল প্রধানের একমাত্র ছেলে। সে এবার ভবেরচর ওয়াজীর আলী হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। মুন্সীগঞ্জের মেঘনায় গোসলে নেমে কিশোর নিখোঁজ

পরিবার সূত্রে জানা যায়, গত রোববার বেলা ১টার দিকে বন্ধুর সঙ্গে মেঘনা নদীর তেঁতুইতলা এলাকায় গোসল করতে যায় আলিফ। সাঁতার না জানায় বাসা থেকে পরিবারের সদস্যদের নিষেধ সত্ত্বেও গোসল করতে যায় সে। এ সময় ঢেউয়ের তোড়ে এবং তীব্র স্রোতের কারণে পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় আলিফ। নিখোঁজের দুই দিন পর আজ মিলল তার লাশ।

গজারিয়া থানার ওসি রাজিব খান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে আদালত চত্বরে হিরো আলমকে কান ধরে ওঠবস, মারধর

  স্টাফ রিপোর্টার: তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ...