সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / মুন্সিগঞ্জ জেলায় কিশোর গ্যাং এর ০৬ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করেছে র‌্যাব-১০

মুন্সিগঞ্জ জেলায় কিশোর গ্যাং এর ০৬ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করেছে র‌্যাব-১০

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকা হতে কিশোর গ্যাং এর ০৬ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারীসহ বিভিন্ন কিশোর গ্যাং গ্রæপের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। র‌্যাবের এই আভিযানিক কার্যক্রম ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাং কালচার সারাদেশে ভয়াবহ আকার ধারণ করেছে। নানা অপরাধমূলক কর্মকান্ডে কিশোররা জড়িয়ে পড়ছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরণও পাল্টে যাচ্ছে যেমন, এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, চুরি, ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা ও নাশকতা থেকে শুরু করে হত্যাসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে কিশোররা।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৩ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ২০.৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন উত্তর কামারগাঁও এলাকায় একটি অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর ০৬ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। আরমান হোসেন @ কৌশিক, পিতা- আমজাদ হোসেন, সাং- পূর্ব কাঠালবাড়ী, থানা- শ্রীনগর, জেলা- মুন্সীগঞ্জ, ২। আরমান সারেং , পিতা- গোলাম হোসেন সারেং, সাং- ভাগ্যকূল উত্তর, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৩। নাঈম মোড়ল, পিতা- ইসরাফিল মোড়ল, সাং- উত্তর কামারগাঁও, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৪। মোঃ রবিন হোসেন, পিতা- মৃত আবুল হোসেন, সাং- বালাশুর উত্তর,থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৫। আব্দুস সাত্তার, পিতা- মৃত শেখ সাবেদ আলী, সাং- সাং- উত্তর কামারগাঁও, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৬। মোঃ রবিন, পিতা- মোঃ ফরহাদ হোসেন, সাং- উত্তর কামারগাঁও, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহৃত একটি মোটর সাইকেল, দেশীয় অস্ত্র (০২টি চাকু, ০২টি হেয়ার কাটার,০২টি সুইচ গিয়ার চাকু), ০৬ টি মোবাইল ফোন ও ১৮৪০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, পাড়া মহল্লায় আধিপত্য বিস্তারসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর মোনহরদীতে মৎস্য সপ্তাহ’২৪ পালিত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ “ভরবো মাছে মোদের দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ...