সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / শাল্লায় সাংবাদিকের উপর রাতের আঁধারে হামলা

শাল্লায় সাংবাদিকের উপর রাতের আঁধারে হামলা

চিন্ময় দাশ, শাল্লা( সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লায় এক সাংবাদিকের উপর রাতের আঁধারে সন্ত্রাসী হামলার ঘটনার খবর পাওয়া গেছে। জানা গেছে, দৈনিক আজকের পত্রিকার শাল্লা উপজেলা প্রতিনিধি বিপ্লব চন্দ্র রায়ের উপর গত ১০ ফেব্রুয়ারি শনিবার রাত সাড়ে ১১ টায় এ হামলার ঘটনা ঘটে।

বিপ্লব চন্দ্র রায় সাংবাদিকতার পাশাপাশি উপজেলা সদরের বিপ্র মেডিকেল হল ও
মেডিকেয়ার ডায়গনস্টিক সেন্টার নামের ব্যবসা প্রতিষ্ঠানও পরিচালনা করেন। ঘটনার দিন ১০ ফেব্রুয়ারি সারাদিনের ব্যবসা শেষে প্রতিষ্ঠান বন্ধ করে আনন্দপুর গ্রামে নিজ বাড়িতে যাওয়ার পথে শাল্লা-দিরাই সড়কে দু’টি মোটর বাইকে এসে ৪জন সন্ত্রাসী সাংবাদিক বিপ্লবের পথরোধ করে বেধরক ভাবে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দেয় এবং তার সাথে থাকা নগদ ৭০হাজার টাকা সমেত একটি ব্যাগ ছিনিয়ে নেয়। ওইসময় সাংবাদিক বিপ্লব ৪জনের মধ্যে দু’জনকে চিনতে সক্ষম হন। মাঙ্কি টুপির কারণে অপর দু’জনের চেহারা চেনা সম্ভব হয়নি মর্মে জানান আহত সাংবাদিক বিপ্লব চন্দ্র রায়।

বিপ্লবের বক্তব্য মতে আক্রমনকারীদের মধ্যে উপজেলা সদরের ডুমরা গ্রামের আরাধন সরকারের ছেলে দোয়েল সরকার ও ৩নং বাহাড়া ইউপি’র ১নং ওয়ার্ডের আঙ্গারুয়া গ্রামের গৌরাঙ্গ দাসের ছেলে হৃদয় দাস এ ঘটনা ঘটিয়েছে। এবিষয়ে কোনোরূপ লিখিত অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে বিপ্লব জানান হৃদয় দাস ও দোয়েল দাসের নাম উল্লেখ্য করে ও ২জনকে অজ্ঞাত আসামী করে শাল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে শাল্লা থানার এসআই যীশু দত্তের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সাংবাদিক বিপ্লব চন্দ্র রায়ের উপর হামলার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। সাংবাদিক বিপ্লব চন্দ্র রায়ের উপর এধরণের বর্বোরোচিত হামলায় নিন্দা জানিয়েছে শাল্লায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ। রাজনৈতিক ব্যাক্তি ও সচেতন মহল সহ বিভিন্ন সংগঠন এর তীব্র নিন্দা জানিয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাতছড়িতে শূন্যের কোঠায় পর্যটন স্বস্তিতে বন্যপ্রাণীরা 

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি চলমান পরিস্থিতিতে জরুরি অবস্থা জারি ও সাধারণ ...