সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / স্ত্রীর সঙ্গে ভিডিও প্রকাশ করলেন জোভান

স্ত্রীর সঙ্গে ভিডিও প্রকাশ করলেন জোভান

সম্প্রতি বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান। তবে এখনো আনুষ্ঠানিকভাবে স্ত্রীর নাম-পরিচয় জানাননি তিনি। শুধু বিয়ের দিন রাত ৯টার দিকে একটি সাদাকালো ছবি পোস্ট করেছিলেন।

এরই মধ্যে শনিবার সন্ধ্যায় জোভান তার ফেসবুক পেজে ৩৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন। শেয়ার করা ভিডিওতেও স্ত্রীর মুখাবয়ব ঝাপসা হয়ে ছিল, ঠিক বোঝা যায়নি তিনি কে? ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের গল্প’।

ভিডিওতে দেখা গেছে, কুয়াশা ঘেরা একটা সকাল। স্ত্রী নির্জনার হাত ধরে হাঁটছেন জোভান। ব্যাকগ্রাউন্ডে বাজছে জোভানের একটি নাটকের গান, ‘কোনো এক সকালে তোকে প্রথম দেখেছি, মনের এই গভীরে তোকে আমার করেছি।’ আর ভিডিওতে লেখা আছে জোভান ও নির্জনার গল্প আসছে।

এর আগে এ অভিনেতা বলেছিলেন, সব কিছু নিয়ে ৩১ জানুয়ারির পর কথা বলব। এখনই কিছু বলতে পারছি না। অনেক ব্যস্ততার মধ্যে আছি। অনুভূতি বলেন আর যা-ই বলেন, এখন কিছুই বলব না।

খোঁজ নিয়ে জানা যায়, বেশ বড় করে বউভাতের আয়োজন করতে যাচ্ছেন এই অভিনেতা। রাজধানীতেই হবে সেই আয়োজন। বিভিন্ন অঙ্গনের তারকা ব্যক্তিরা উপস্থিত থাকবেন সেখানে।

জানা গেছে, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তার বাড়ি পুরান ঢাকায়। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল দু’জনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...