সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / রোনালদোর গোলে বড় জয়ে বছর শেষ আল নাসরের

রোনালদোর গোলে বড় জয়ে বছর শেষ আল নাসরের

স্পোর্টস ডেস্ক : স্বপ্নের মতো একটি বছর কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জাতীয় দল ও ক্লাবের হয়ে ২০২৩ সালের একের পর এক গোল করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। বছরের শেষটাও করে গোল করে। আর রোনালদোর গোলের দিনে বড় জয় দিয়ে বছর শেষ করেছে আল নাসর।

৩০ ডিসেম্বর সৌদি লিগের খেলায় আল-তাউনকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর। রোনালদো ছাড়াও আল নাসরের হয়ে গোল করেছেন মার্সেলো ব্রোজোভিচ, আয়মারিক লাপোর্তে ও ওতাভিও।

ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে আল নাসর। ১৩ মিনিটে গোল করে আল তাউনকে এগিয়ে দেন আশরাফ এল মাহদিওইয়ে। তবে ম্যাচের ২৬ মিনিটে সমতায় ফেরে আল নাসর। ব্রোজোভিচ গোল করে দলকে সমতায় ফেরান। এরপর লাপোর্তের গোল ম্যাচে প্রথমবার লিড পায় আল নাসর। শেষ পর্যন্ত ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রোনালদোরা।

বিরতি থেকে ফিরেই লিড বাড়ায় আল নাসর। ওতাভিওর গোলে ৩-১ গোলে এগিয়ে যায় সৌদি ক্লাবটি। আর ম্যাচের ৯২ মিনিটে গোলের দেখা পান রোনালদো। দুর্দান্ত হেডে বল জালে জড়িয়ে চলতি বছরের ৫৪তম গোলের দেখা পান পর্তুগিজ এই সুপারস্টার।

শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় জয়ে নিয়ে বছর শেষ করে আল নাসর। এই জয়ে ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই থাকল আল নাসর। শীর্ষে থাকা আল-হিলালের চেয়ে ৭ পয়েন্ট পিছিয়ে রোনালদোর দল।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাফুফে সভাপতির পদে তরফদার-তাবিথ নাকি ইমরুল?

  নিজস্ব প্রতিবেদক: ফুটবলের প্রতি দেশের মানুষের যত আশা ও আবেগ, তা ...