সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / সুপারমডেল হওয়ার জন্য কাকে অনুসরণ করতেন ক্যাটরিনা কইফ…

সুপারমডেল হওয়ার জন্য কাকে অনুসরণ করতেন ক্যাটরিনা কইফ…

বিনোদন ডেস্ক : হংকং থেকে মুম্বাই- জার্নিটা সহজ ছিল না ক্যাটরিনা কইফের। কিশোরী বয়স থেকেই তার মডেল হওয়ার স্বপ্ন। প্রথম মডেলিংয়ের কাজ পেয়েছিলেন লন্ডনে। সেখানে একটি ফ্যাশন শোতে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা কাইজাদ গুস্তাদ তাকে “বুম” ছবি অফার করেন। বাণিজ্যিকভাবে সেই ছবি ব্যর্থ হলেও নজর কেড়েছিলেন ক্যাটরিনা। এরপর তিনি ভারতে থাকার পরিকল্পনা করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অএই ভিনেত্রী জানিয়েছেন, সেই সময়ে তিনি মধু সাপ্রে, লক্ষ্মী মেনন এবং মালাইকা আরোরাকে অনুসরণ করতেন। মডেলিংয়ে সফল হওয়ার পরেই অভিনয়ে মন দেন তিনি। তার হিন্দি দুর্বল ছিল। প্রথমে তেলুগু ছবি “মল্লিশ্বরী”-তে কাজ করেন তিনি। বলিউডে সাফল্যের মুখ দেখেন রোমান্টিক কমেডি “ম্যায়নে পেয়ার কিউ কিয়া” দিয়ে। সেই ছবিতে তিনি সালমান খানের বিপরীতে সুযোগ পেয়েছিলেন। এরপর অক্ষয় কুমারের বিপরীতে “নামাস্তে লন্ডন”। এরপর আর ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। একের পর এক হিট ছবি দিয়েছেন তিনি। কাজ করেছেন বলিউডের তিন খানের সঙ্গেই।

নায়িকার সেই সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরেই নেটপাড়ায় শোরগোল। ক্যাটরিনা এবং মালাইকার পছন্দও নাকি এক। দুইজনেই সালমান খানের পরিবারের সঙ্গে সম্পর্কিত ছিলেন এক সময়ে। কয়েক বছর আগেই আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় মালাইকার। অন্যদিকে ভাইজানের সঙ্গে ব্রেকআপের পরে ভিকি কৌশলের সঙ্গে চুটিয়ে সংসার করছেন ক্যাটরিনা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...